Bangla Serial

Godhuli Alap: বিয়ের মরশুমে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন গোধূলি আলাপের জনপ্রিয় অভিনেত্রী! নতুন সংসারের ছবি এলো সামনে

বিয়ের মরশুম পড়তে না পড়তেই টলিউডের একের পর বিয়ের সানাই বাজতে শুরু করেছে। সেভাবে গোধূলি আলাপের অভিনেত্রী চলতি মাসের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলে জানা গেছে। সম্প্রচার এক সংবাদ মাধ্যমের কাছে নিজের বিয়ের কথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী।

Godhuli Alap - Watch Episode 131 - Nolok's Brilliant Move on Disney+ Hotstar
প্রসঙ্গত বাংলা টেলিভিশনের স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো গোধূলি আলাপ। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেতা কৌশিক সেন এবং অভিনেত্রী সমু সরকারকে। খলনায়িকা রোহিনের চরিত্র দেখা যাচ্ছে অভিনেত্রী রোশনি ভট্টাচার্যকে।

Watch Godhuli Alap Full Episode 134 Online in HD on Disney+ Hotstar
দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই জনপ্রিয় টেলি অভিনেত্রী। এখন তার বিয়ের খবরেই সরগরম টেলিপাড়া। অবশ্য এটা তার প্রথম বিয়ে নয়, তাই তিনি এই বিয়ের নাম দিয়েছেন ‘বিয়ে ২.০’। গত বছর অক্টোবর মাসে তার দীর্ঘদিনের প্রেমিক তূর্য সেনকে খাতায়-কলমে বিয়ে করেছিলেন। এবার তার সাথে সামাজিক বিয়ে করতে চলেছেন অভিনেত্রী।

টিভির পর্দায় বারবার বিয়ের পিঁড়িতে বসতে দেখা গেছে রোশনিকে। তিনি বাস্তবেও দুবার বিয়ে করতে চলেছেন তবে একই মানুষের সাথে। আগামী ৮ই ডিসেম্বর তার সামাজিক বিয়ের দিন ঠিক হয়েছে। তিনি জানেন যে খাতায় কলমে বিয়ে হওয়ার পর থেকেই তারা দুজন একসঙ্গে থাকছিল তবে এবার সামাজিক বিয়েটা নিয়ম মেনেই করতে চান। তাই বিয়ের আগে তারা দুজন আলাদাই থাকবেন।

তিনি আরো জানান গতবছর তাদের বিয়ের পরেই সামাজিক বিয়েটাও হয়ে যেত কিন্তু হঠাৎই তাদের পরিবার একটি দুর্ঘটনা ঘটে যায়। মারা যান তার শ্বশুরমশাই তার ফলেই এক বছরের বিরতি নিয়ে আবার তারা গাঁটছড়া বাঁধতে চলেছেন। তবে অভিনেত্রীর স্বামী বিনোদন জগতের কেউ নয় তার পারিবারিক ব্যবসায়ী তিনি দেখেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button