চিরবিদায় রেজওয়ানের! স্টার জলসা ‘নবাব নন্দিনী’ নায়ক রেজওয়ানের সাথে চুক্তি বাতিল করল! কিন্তু কেন?

১১ ফেব্রুয়ারি শেষ শুটিং হয় ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকের। টিআরপির অভাবে আট মাসের মাথায় শেষ হয়ছে ‘নবাব নন্দিনী’। এই সিরিয়ালে প্রথমবার জুটি বেঁধেছিলেন রিজওয়ান রব্বানি শেখ (Rezwan Rabbani Sheikh) ও ইন্দ্রাণী পাল। গত বছর অগস্ট মাসের শুরুতেই সফর শুরু হয়েছিল ‘নবাব-নন্দিনী’র। খুব কম সময়ের মধ্যেই বন্ধ হয়েছে এই ধারাবাহিক।

বহুদিন ধরেই শোনা যাচ্ছিল, নতুন ধারাবাহিকের মধ্য দিয়ে ফিরছেন ‘নবাব নন্দিনী’র নায়ক। অনেকেই বলছেন, টিআরপির অভাবে নতুনকে জায়গা দিতেই বন্ধ হয়েছে এই ধারাবাহিককে। ধারাবাহিকটি বন্ধ হওয়ার আগে নায়ক-নায়িকার মেলবন্ধনকে এক রোম্যান্টিকতার সাথে মুহূর্ত গিফট করেছে দর্শকদের। এবার ধারাবাহিকের নায়ক কোন নতুন ধারাবাহিকে এন্ট্রি নেবেন, তাই জানার অপেক্ষায় ছিলেন দর্শক।

কিন্তু তার মধ্যেই সামনে এল একটি খারাপ খবর। স্টার জলসা রেজওয়ানের সাথে চুক্তি বাতিল করে দিল। এতো জনপ্রিয় ট্যালেন্টেড নায়কের সাথে চ্যানেল এমন করল কেন? জানা যাচ্ছে, ‘নবাব নন্দিনী’ করার সময় রিজওয়ানের পারিশ্রমিক ছিল মাসিক ৩ লক্ষ ৫০ হাজার টাকা। তবে এবার তিনি নতুন ধারাবাহিকের জন্য তার মাসিক পারিশ্রমিক ডবল দাবি করছেন।

অভিনেতা চ্যানেলকে জানান, তিনি নতুন ধারাবাহিকের জন্য মাসিক ৬ লক্ষ টাকা নেবেন। তবে চ্যানেল জানায়, চ্যানেলের ধারাবাহিকের বাজেট অনুযায়ী কোনও তারকাকে সর্বশেষ ৫ লক্ষ পর্যন্ত পারিশ্রমিক দিতে পারবে। তার বেশি সম্ভব নয়। কিন্তু তাতে রাজি নন রিজওয়ান। আর তাই একপ্রকার বাধ্য হয়েই রিজওয়ানের সঙ্গে কনট্র্যাক্ট বাতিল করে দিল স্টার জলসা।

স্টার জলসার ‘নবাব-নন্দিনী’ ধারাবাহিক বেশ পছন্দের দর্শকদের। রিজওয়ান রব্বানি শেখ এবং ইন্দ্রাণী পাল-এর জুটিও বেশ প্রিয় সকলের। সব প্রতিকূলতার বিরুদ্ধে নারীদের লড়াইয়ের গল্প বলেছে এই নতুন মেগা। একটি পরিবারের সকল বয়সের দর্শকেরা এই ধারাবাহিক উপভোগ করেছেন। যদিও ধারাবাহিকের নায়িকা ইন্দ্রানী কোন ধারাবাহিকে আসবে তা এখনও সঠিক কিছু জানা যায়নি। তবে শোনা গিয়েছে, ব্লুজ প্রোডাকশন ও SVF দুইয়ের সাথেই কথা বলেছেন তিনি।

Back to top button