‘সূর্য ভুল মেনে ক্ষমা চাইলেও দীপার উচিত এখনই মাফ না করে কষ্ট দেওয়া, তাহলেই জমবে’! এমনটাই চাইছে দর্শক

জলসার (Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ায় (Anurager Chhowa) বিগত এক বছর ধরে সূর্য-দীপার ভুল বোঝাবুঝি দেখানো হচ্ছে। দর্শকরা এই একঘেয়ে ট্র্যাক দেখতে দেখতে রীতিমতো বিরক্ত হয়ে পড়েছিল। এই ধারাবাহিকের জনপ্রিয়তাও রীতিমতো কমছিল। এমনকী টিআরপি নম্বর‌ও কমতে শুরু করেছিল।

আর তাই গল্প পরিবর্তন অনিবার্য হয়ে পড়েছিল। সেই জন্যই গল্পে নিয়ে আসা হচ্ছে বড় টুইস্ট। দর্শকদের দাবি মেনে অবশেষে সামনে আসতে চলেছে সূর্যর আসল সত্যি। ডিএনএ টেস্ট করিয়ে এবার প্রকাশ্যে আসবে সোনা-রূপার জন্মপরিচয়। গল্পে নতুন নতুন চমক এনে দর্শকদের আকৃষ্ট করার চেষ্টা করেই চলেছে এই ধারাবাহিকের প্রযোজনা সংস্থা। সোনা-রূপার জন্মকে কেন্দ্র করে এবং সূর্যর দীপাকে ভুল বোঝাকে ঘিরে এই ধারাবাহিকের গল্প এবার শেষের মুখে।

এই ধারাবাহিকের দর্শকরা জানেন, মিশকার দেখানো নকল রিপোর্টে বিশ্বাস করে সূর্য বিশ্বাস করত তার বাবা হওয়ার ক্ষমতা নেই। আর সে মনে করত কবীরের সঙ্গে দীপার অবৈধ সম্পর্কের কারণেই জন্ম হয় সোনা-রূপার। সূর্য দীপাকে দুশ্চরিত্রা তকমা দিয়ে বাড়ি থেকে বের দেয়। দীপা বারবার বললেও তাকে বিশ্বাস করেনি সূর্য।

তবে এবার সূর্যর সামনে আসতে চলেছে এক বিরাট সত্যি। সম্প্রতি স্টার জলসা চ্যানেলের তরফ থেকে ‘অনুরাগের ছোঁয়া’র নতুন প্রোমো প্রকাশ্যে আনা হয়েছে। আর সেখানে দেখা গেছে, ডিএনএ টেস্টের মাধ্যমে সোনা-রূপার আসল পরিচয় জানতে পেরে গিয়েছে সূর্য। এরপরেই সে হাউ হাউ করে কাঁদতে কাঁদতে দীপার কাছে ছুটে যায়।

বর্তমানে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন দীপা। এই পরিস্থিতিতে সূর্যর ডিএনএ টেস্টের রিপোর্ট এসে গেছে। সূর্য জানতে পেরে গেছে সোনা-রূপা তারই সন্তান। সে বুঝে গেছে মিশকা তার সঙ্গে প্রতারণা করেছে। এরপর ছুটে গিয়ে সে দীপার কাছে ক্ষমা চায়। হাসপাতালের বিছানায় শুয়ে থাকা দীপার দুই হাত ধরে সে বলে, ‘সোনা রূপা আমারই সন্তান। আমিও ওদের আসল বাবা। কত অপমান করেছি তোমায় দীপা। আমায় ক্ষমা করবে? বলো না করবে আমায় ক্ষমা?’

সূর্যর মুখে এই কথা শোনার পর চুপ করে যায় দীপা। তার চোখ দিয়ে নীরবে জল পড়ে। এত অপমান, এত লাঞ্ছনার পর‌ও কী দীপা সূর্যকে ক্ষমা করবে? অবশ্য নেটিজেনরা বলছেন দীপার উচিত নয়, এখনই মাফ করে দেওয়া। তার উচিৎ সূর্যকে সমুচিত জবাব দেওয়া। তাহলেই জমবে গল্প! এবার দেখার কী হয়!

Back to top button