জলসায় অপমান! স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ডের মঞ্চে অবহেলা করা হল প্রধান অভিনেত্রী! ক্রুদ্ধ দর্শকরা

গতকাল স্টার জলসায় (Star Jalsha) সম্প্রচারিত হয়েছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। সেখানে দেখা গেছিল স্টার জলসার এক ঝাঁক তারকাদের। এমনকি সম্প্রতি শেষ হয়ে যাওয়া দুটি ধারাবাহিক মন ফাগুন এবং এক্কা দোক্কা ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রী অর্থাৎ সোনামনি এবং প্রতীক সেন ও শন ব্যানার্জী আর সৃজলাকেও দেখা গেছিল সেইদিন। এছাড়াও অভিনেত্রী শ্রাবন্তী, টোটা রায় চৌধুরী, ঋতুপর্ণা সেনগুপ্ত, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, কোয়েল মল্লিক, কাঞ্চন মল্লিক, যীশু সেনগুপ্ত, মনামী ঘোষ সহ একাধিক তারকাদের দেখা গেছিল গতকালের অনুষ্ঠানে।

এইবছরের স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে মূল থিম ছিল বিয়ে বাড়ি। যেটাকে কেন্দ্র করেই হয়েছিল গতকালের অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি। যদিও অনুষ্ঠানের শেষে জানা যায় আসলে বর এবং কনে হচ্ছে আবির আর পেখম। যাদের ধারাবাহিক বঁধুয়া কিছুদিন ধরে সম্প্রচারিত হচ্ছে স্টার জলসায় সন্ধ্যাতারা ধারাবাহিকের সময়ে। যেখানে সমস্ত অভিনেতারা নেচে ছিলেন মনামীর সঙ্গে। এছাড়াও প্রত্যেকটি জুটি, ধারাবাহিকের অভিনেত্রীরা, সহ অভিনেতা অভিনেত্রীরা, এমনকি ধারাবাহিকের খলনায়ক নায়িকাদেরও ছিল দারুন পারফরমেন্স।

এছাড়াও ছিল অনেক অ্যাওয়ার্ড। গতকাল স্টার জলসার সমস্ত জনপ্রিয় ধারাবাহিকের লেখক এবং প্রযোজকদের সম্মান জানিয়ে তাদের হাতে পুরস্কার তুলে দিয়েছে চ্যানেল। এছাড়াও প্রায় সমস্ত ধারাবাহিকের কলাকুশলীরাও পুরস্কৃত হয়েছেন এইদিন। এবার পুরস্কার ভাগ করা হয়েছে দর্শকদের ভোট এবং বিশিষ্ট জুড়ি অর্থাৎ ঋতুপর্ণা সেনগুপ্ত, টোটা রায় চৌধুরী এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ভোটের ভিত্তিতে।

আরও পড়ুন- জন্মদিনে রানীর থেকে সারপ্রাইজ পেয়ে মৃত্যুমুখে দুর্জয়! কি করে স্বামীকে বাঁচাবে রানী?

গতকাল সেরা বউদের পুরস্কার পেয়েছেন পুরস্কৃত দীপা এবং কথা, প্রিয় বর হয়েছেন সূর্য। প্রিয় দাদা হয়েছেন অগ্নিভ। প্রিয় শাশুড়ির পুরস্কার পেয়েছেন অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের শাশুড়ি মা লাবণ্য এবং রানীর শাশুড়ি শুক্লা। ট্রেন্ডিং তারকার পুরস্কার পেয়েছেন অনুরাগের ছোঁয়ার অর্জুন। প্রিয় জুটি হয়েছে রানী আর দুর্জয়। প্রিয় জামাই হয়েছে দেব এবং সম্পর্ক হয়েছে তারা আর এছাড়াও প্রিয় বোন হয়েছে হয়েছে কথা ধারাবাহিকে অগ্নিভর বোন প্রিয়াঞ্জলি। তবে এই অনুষ্ঠানে নিয়েই বেঁধেছে গোলযোগ।

এইদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সন্ধ্যাতারা ধারাবাহিকের তারার চরিত্রাভিনেত্রী অমৃতা দেবনাথ। তবে তার অনুরাগীরা অনুষ্ঠান সম্পর্কে বলছেন সেইদিন সকলকে মঞ্চে ডাকা হলেই ডাকা হয়নি অমৃতাকে। না নাচ না পুরস্কার কিছুই দেওয়া হয়নি তাকে। অনেকেই আবার বলছেন তাই হয়তো অনুষ্ঠানটি শুট হওয়ার পরেরদিন অভিনেত্রী তার ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে বলেছেন “কিছু জিনিস আমার যোগ্য নয়” তবে কি অভিনেত্রী এই অনুষ্ঠানটিকেই ইঙ্গিত করছিলেন? প্রশ্ন তুলেছেন অনেকেই। তিনি জানা গেছে অভিনেত্রী খুব শীঘ্রই ফিরছেন তার নতুন ধারাবাহিক নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Amrita debnath (@amrita24__)

Back to top button