জন্মদিনে রানীর থেকে সারপ্রাইজ পেয়ে মৃত্যুমুখে দুর্জয়! কি করে স্বামীকে বাঁচাবে রানী?

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী (Tomader Rani) একের পর এক নতুন চমকের কারণে ধারাবাহিকটি শুরু থেকেই মন জয় করতে সক্ষম হয়েছে দর্শকদের। ধারাবাহিকটিতে ইতিমধ্যেই দেখা যাচ্ছে দুর্জয়ের জন্মদিনের দিন সকালেই ঘুম থেকে উঠে গেছে রানী আর দুর্জয়কে ঘুমিয়ে থাকতে দেখে সে বলে আজ তোমাকে একটা দারুন সারপ্রাইজ দেব। কথাটা বলেই সে চলে যায় নীচে। নিচে গিয়ে রানী দেখে রান্না ঘরে রান্না করছে শুক্লা। তার কাছে দিয়ে রানী জিজ্ঞাসা করেন তিনি ইতিমধ্যেই রান্না শুরু করিয়ে দিয়েছে।

সেটা শুনে শুক্লা বলেন আজ জয়ের জন্মদিন তাই তিনি রান্না করছেন তখন রানী বলে সে আজ দুর্জয়ের জন্য পুডিং রান্না করতে চায় কারণ দুর্জয় পুডিং খেতে খুব ভালোবাসে। সেটা শুনেই তিনি বলেন সে আরও একটু আরাম করতে পারত তবে সে যখন চলেই এসেছে তাহলে তার রান্না করার পর যেন রানী পুডিং বানায়। তিনি রানীকে বলেন আজ তিনি দুর্জয়ের জন্য পাঁচ রকম ভাজা, আর যা যা জয়ের পছন্দ সবটাই রান্না করবেন। তখনই সেখানেই চলে আসে পিঙ্কি।

রানীকে রান্না ঘরে দেখে পিঙ্কি জিজ্ঞাসা করে রানী রান্না ঘরে কি করছে তখন শুক্লা বলে রানী জয়ের জন্য পুডিং বানাবে। সেটা শুনে পিঙ্কি বলে তাদের খুব ভালো হবে জয় পুডিং খেতে খুব ভালোবাসে। তখন শুক্লা রানীকে বলে ওদিকে যে দুধটা রাখা আছে সেটা যেন তিনি পুডিংএ না দেন কারণ ওটা নারকেলের দুধ যেটাতে জয়ের খুব আলার্জি আছে। সেটা শুনে রানীও সবার যাওয়ার পর পুডিং বানাতে তাকে। ওদিকে অনিক চলে আসে এই বাড়িতে আর তার আসার ফলেই ভেঙে যায় ফুলের গামলা। তবে সে চলে যায় কুমুর ঘরে। আওয়াজ পেয়ে রানী বাইরে গিয়ে দেখে কেউ নেই তবে টব ভেঙে গেছে যেটা দেখেই অবাক হয় রানী।

কুমুকে অনিক অনুরোধ করে টাকা দেওয়ার জন্য কিন্তু কুমু চিৎকার করায় চলে যায় আর সকলেই চলে আসে সেখানে। রানী কুমুকে জিজ্ঞাসা করে অনিক এসেছিল কিনা সে মুখে কিছু না বললেও তার মুখ দেখে সবটা সবটা বুঝে যায় তবে বিপাশা তাকে শান্ত করে বলেন সব ঠিক হয়ে যাবে। রানী দুর্জয়কে পুডিং খেতে বললে সে রেগে চলে যায়। রানী তার পিছন পিছন গিয়ে। সে কেন রাগ করেছে জিজ্ঞাসা করে আর দুর্জয় তাকে বলে এত সব হচ্ছে কিন্তু সে কিছু করতে পারছে না তখন রানী তাকে বুঝিয়ে তার হাত ধরে তাকে নিয়ে যায় গ্যারাজে। সেখানে দুর্জয় দেখে রানী গ্যারেজটা সাজিয়ে তার চেম্বার বানিয়েছে।

সেটা দেখে সবাই খুশি হয়, রানী দুর্জয়কে বলে যতদিন না সে কোনও হাসপাতালে যাচ্ছে সে এখন থেকেই রুগী দেখবে। সেটা শুনেই সবাই রানীর প্রশংসা করে। তারপর সবাই ভিতরে ছিল গেলে অনিশা চলে আসে দুর্জয়ের ঘরে এবং তার কেকটা কাটতে বলে। দুর্জয় তাকে দেখে খানিকটা রেগে যায় তবে রানী আসে আটকে বলে সে যেন ডিনার করে তারপর যায়। আর সবাই সেজে গুঁজে চলে আসে। দুর্জয় পুডিং দেখে রানীকে বলে তাকে পুডিং খাওয়াতে। রানী তাকে পুডিং খাওয়ানোর পরই অসুস্থ হয়ে পড়ে দুর্জয়।

আরো পড়ুন: নিম ফুলে বিরাট চমক! বড় হয়ে যাচ্ছে পর্ণা-সৃজনের ছেলে! এই জনপ্রিয় অভিনেতাকে দেখা যাবে এই চরিত্রে!

দুর্জয়ের শরীরের অবস্থা দেখে শুক্লা রানীকে জিজ্ঞাসা করে সে পুডিংএ নারকেলের দুধ দিয়েছিল কিনা তখন রানী তাকে বলে সে দেয়নি কিন্তু শুক্লা নারকেলের দুধের পাত্র দেখে বুঝে যায় পুডিংয়ে নারকেলের দুধ দেওয়া হয়েছে। তখনই রানী বলে ওঠে তার বাচ্চার মুভমেন্ট পাওয়া যাচ্ছে না। সকলেই তখন রানী আর দুর্জয়কে নিয়ে চলে যায় হাসপাতালে। তাহলে কি মনে হয় আপনাদের পুডিংএ কে মিশিয়েছে নারকেলের দুধ?

Back to top button