ছোট পর্দার দুই অভিনেত্রী আসছে বড় পর্দা কাঁপাতে! সৌমীতৃষা না দেবচন্দ্রিমা আপনার প্রিয় কে?

ছোট পর্দা থেকে বিভিন্ন সময় বহু অভিনেত্রী বড়পর্দায় দাপিয়ে কাজ করেছেন। এই যেমন ধরুন না মিমি চক্রবর্তীকে‌ই। গানের ওপারে ধারাবাহিক দিয়ে সফল পথ চলা শুরু হয় অভিনেত্রী মিমি চক্রবর্তীর। বা ঋতাভরী চক্রবর্তী। ধারাবাহিক ওগো বধূ সুন্দরী ধারাবাহিক দিয়ে পথ চলা শুরু হয়েছিল তাঁর‌ও। আর আজকে তাঁরাই টলিউডের অন্যতম জনপ্রিয় বড় পর্দার অভিনেত্রী।

এছাড়াও সাম্প্রতিক সময় ইশা সাহা, সোলাঙ্কি রায়, মধুমিতা সরকার সহ একাধিক অভিনেত্রীরা ছোট পর্দা এবং বড় পর্দা একসঙ্গে সামলেছেন। এই যেমন কিছুদিন আগেই বড় পর্দায় পা রাখেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। দেব অভিনীত প্রজাপতি সিনেমায় সফল পথ চলা শুরু হয় তাঁর। এরপর আবারও সোহাগ জল ধারাবাহিক দিয়ে ছোট পর্দায় ফিরে আসেন এই অভিনেত্রী।

আর এবার ছোট পর্দা থেকে বড় পর্দায় পা রাখতে চলেছেন বাংলা টেলিভিশনের আরও দুই জনপ্রিয় অভিনেত্রী। মিঠাই ধারাবাহিক খ্যাত অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু এবং সাঁঝের বাতি, সাহেবের চিঠি খাতা অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। একজন আসছেন অভিনেতা দেবের বিপরীতে। অন্যজনকে দেখা যাবে সুপারস্টার জিতের সিনেমায়।

মিঠাই ধারাবাহিকের একেবারে শেষ লগ্নে জানা যায় যে অভিজিৎ সেন পরিচালিত ‘প্রধান’ ছবির নায়িকা হিসেবে বেছে নেওয়া হয়েছে সৌমীতৃষাকে। আর এহেন বিরাট সুযোগ হাতে পেয়ে হাতছাড়া করেননি অভিনেত্রী। লুফে নেন তিনি। আগস্ট মাসে শুরু হতে চলেছে এই সিনেমার শুটিং।

অন্যদিকে আবার জিতের সিনেমায় ডেবিউ করতে চলেছেন দেবচন্দ্রিমা। টেলিভিশনের অন্যতম পরিচিত এবং জনপ্রিয় এই মুখকে জিৎ এবং রুক্মিণী মৈত্রর আগামী ছবি ‘বুমারাং’-এ দেখা যাবে। জানা গেছে এই ছবিতে দেবচন্দ্রিমার বিপরীতে নায়ক চরিত্রে থাকছেন অভিনেতা সত্যম ভট্টাচার্য। তা এই দুই নায়িকার মধ্যে আপনার পছন্দ কে?

Back to top button