বাংলার উর্ফি! একগুচ্ছ গোলাপ দিয়ে দেহের ঊর্ধ্বাংশ ঢেকে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে দেবচন্দ্রিমা!

সম্প্রতি সোশ্যাল মিডিয়াম পোশাকের কারণেই ট্রোলের শিকার হয়েছেন বেশ কয়েকজন জনপ্রিয় টলি তারকা। কিছুদিন আগেই খোলামেলা পোশাকের কারণে ট্রোলের সম্মুখীন হয়েছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। এছাড়াও বর্তমানে জি বাংলার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুর প্রধান অভিনেত্রী পল্লবী শর্মাও তার একটি খোলামেলা পোশাকের কারণে জড়িয়েছিলেন বিতর্কে। এমনকি ট্রোলের থেকে বাদ যায়নি টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকারও। গতকালই শরীরের ঊর্ধ্বাংশকে অজস্র মালা দিয়ে ঢাকার ফলে অভিনেত্রী হয়েছিলেন ভয়ংকর ট্রোলের শিকার।

এবার আবার পোশাকের কারণে বিতর্কের মুখে টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। একেবারে বোল্ড লুকে তিনি ধরা দিলেন সোশ্যাল মিডিয়ায়। তার ছবি দেখে হতবাক অভিনেত্রীর অনুরাগীরা। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সাঁঝের বাতি, সাহেবের চিঠিতে অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। তবে শুধু ধারাবাহিকেই নয়, ওয়েব সিরিজেও তার অভিনয় সারা ফেলেছিল ওয়েব সিরিজ অনুরাগীদের মধ্যে। হোমস্টে মার্ডার ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন তিনি। তার অভিনয় দেখে মুগ্ধ সকলেই।

debchandrima singha roy

তবে এবার তার ফোকাসে বড় পর্দা। হ্যাঁ ঠিকই শুনেছেন এবার বড়পর্দায় পা রাখতে চলেছেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। ছোট পর্দার অভিনেত্রী এবার চমকে দিচ্ছে বড় পর্দার জনপ্রিয় তারকাদের। তার ছবি এবং হট লুকে ফিদা নেট দুনিয়া। বাংলার সুপারস্টার জিতের সিনেমা বুমেরাংএ অভিনয় করতে চলেছেন দেবচন্দ্রিমা। সংবাদটি শোনা মাত্রই তার অনুরাগীদের মধ্যে দেখা গেছিল খুশির ঢল। তার লক্ষ লক্ষ অনুরাগীরা সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছিল অভিনেত্রীকে।

তবে কিছুদিন আগেই অভিনেত্রীর শেয়ার করা ছবি দেখে মূর্ছা যাওয়ার মতো অবস্থা তার তরুণ ভক্তদের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। অভিনেত্রীর পরনে সাদা রঙের প্যান্ট, খোলা চুল তবে টপের জায়গায় রয়েছে একগুচ্ছ হলুদ রঙের গোলাপ। সেই গোলাপ দিয়েই ঢাকা তার শরীরের ঊর্ধ্বাংশ। অভিনেত্রীর ছবিটি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। অনেকেই তার ছবিতে কমেন্ট করে জানিয়েছেন অসাধারণ লাগছে তাকে। অনেকেই তাকে বলেছেন অনুপ্রেরণা, অনেকেই বলেছেন ক্রাশ।

আরও পড়ুনঃ উত্তম কুমারের মরদেহের সামনে দাঁড়িয়ে শেষবারের জন্য কি বলেছিলেন মহানায়িকা সুচিত্রা সেন? শুনলে গায়ে কাঁটা দেবে!

তবে তার মাঝেও এসেছে বেশ কিছু বিতর্ক মন্তব্যও। একজন তাকে বলেছেন “দিদি তুমি আবার উরফি হয়ে যেওনা। তুমি খুব মূল্যবান।” একজন একথাও বলেছেন “দিদি তুমি আমার ক্রাশ, তুমিও আবার সকলের মতো উরফিকে অনুসরণ করো না।” আবার অনেকেই বলেছেন “এইক্ষেত্রেও উরফির হাত নেই তো?” আবার একজন লিখেছেন “এই ফুলের বাগানে আমি যেতে চাই।” একজনের দাবি “এখন কি টলিপাড়াও উরফিকে কপি করা শুরু করল নাকি”। আবার অনেকেই বলেছেন “আরও ভালো হতে পারত, এই ক্যাটাগরিতে সোহিনী বেস্ট।” তবে অনেকেই তাকে ভরিয়ে দিয়েছেন ভালো, সাহসী এবং ইতিবাচক মন্তব্যে। এই বিষয়ে আপনাদের কি মত?

Back to top button