‘আমাকে দেখেই তোমাদের উঠে পড়ছে, আমি তো জাগানোর জন্যই এসেছি’! ফের উৎপটাং মন্তব্য করে ফেললেন ‘ওগো নিরুপমা’ সৌমী ঘোষ

বেশ কয়েক বছর ধরে এই বাংলা অভিনয়ে দুনিয়ার সঙ্গে যুক্ত তিনি। বলা ভালো বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ তিনি। নিজের অভিনয় দক্ষতা দিয়ে খুব অনায়াসেই তিনি দর্শকদের মন জিতে নিয়েছিলেন। ওগো নিরুপমা, আয় তবে সহচরী ধারাবাহিকে তাঁকে দেখেছেন দর্শকরা।

হ‌্যাঁ, কথা বলছি অভিনেত্রী সৌমী ঘোষের (Soumi Ghosh)। ‌ অভিনয়ের পাশাপাশি বাংলা টেলিভিশনের অভিনেতা-অভিনেত্রীদের বিভিন্ন সময় বিভিন্ন ধরনের মাচা শো করে থাকতে হয়। বহু জায়গায় স্টেজ পারফরম্যান্সও করে থাকেন তাঁরা। আর সেই তালিকায় পড়েন অভিনেত্রী সৌমী ঘোষ‌ও। সোশ্যাল মিডিয়াতেও কিন্তু দারুণ জনপ্রিয় এই অভিনেত্রীর। আসলে কখনও লাস্যময়ী আবার কখনও বোল্ড ছবিতে সোশ্যাল মিডিয়া ভরিয়ে তোলেন তিনি।

তবে অভিনয়ের থেকেও এই অভিনেত্রী বেশি পরিচিত নিজের বিতর্কিত মন্তব্যের জন্য। আসলে যখনই তিনি মঞ্চে ওঠেন কিছু না কিছু আলটপকা মন্তব্য করেই ফেলেন। আর এর ফলে কটাক্ষের শিকার হন এই অভিনেত্রী। বিভিন্ন সময়ে স্টেজে উঠে অদ্ভুত কথা বলে ট্রোলের সম্মুখীন হন এই টেলিভিশন অভিনেত্রী।
যদিও তাতে তাঁর বিশেষ কিছু যায় আসে বলে মনে হয় না।

আসলে সৌমী ঘোষ মানেই স্টেজে উঠে বেফাঁস মন্তব্য। শালীনতার সীমা অতিক্রম। এই যেমন কিছুদিন আগে স্টেজে উঠে তিনি বলেন, ‘আমি কিন্তু যাবো না, যদি নাচো তবেই যাব। তোমাদের সাথে নাচব, গাইব, যা বলবে তাই করব। জড়িয়েও ধরতে পারো, চুমুও খেতে পারো।’

আর এবার ফের একবার কটাক্ষের সম্মুখীন হলেন তিনি। এবার তাঁকে একটি স্টেজে উঠে বলতে শোনা গেছে, ‘আমাকে দেখেই উঠে পড়ছে, আমি তো জাগানোর জন্যই এসেছি, যাতে তোমরা কেউ ঘুমিয়ে না পড়ো।’ অভিনেত্রীর এই মন্তব্যকে ঘিরে রীতিমতো সরল পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।‌ এর আগে একবার সৌমী ঘোষ বলেছিলেন, ‘আগে মন দেওয়া নেওয়া হবে তারপরে খেলা হবে।’ একজন অভিনেত্রীর এহেন মন্তব্যে রীতিমতো কটাক্ষের ঝড় বয়ে গেছে।

Back to top button