ফের পরীক্ষা দীপার জীবনে! সূর্যের দুর্ব্যবহারের ভিডিও দেখার পর হারিয়ে গেল সোনা-রূপা

সূর্য-দীপার ডিভোর্স হয়ে যাওয়ার পর ভেঙে টুকরো টুকরো হয়ে গিয়েছে গোটা সেনগুপ্ত পরিবার। একদিকে, চরম আর্থিক দুর্দশা। অন্যদিকে, পরিবারের ভিতরে সম্পর্কের টানাপড়েন। সব মিলিয়ে রমরমিয়ে চলছে স্টার জলসার (Star Jalsha) টপার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে বহুদিন পর দেখা হয়েছে সূর্য আর দীপার। ডিভোর্স হয়ে যাওয়ার পর সেই যে ডাক্তারবাবু বাড়ি ছেড়ে ছিলেন, তারপর এই প্রথম দীপার মুখোমুখি ডাক্তার সূর্য সেনগুপ্ত। এই দেখা দিয়ে আশাবাদী ছিলেন দর্শক মহলের অধিকাংশ। সন্তানের অসুস্থতায় সূর্য তার সন্তানদের আর দীপার পাশে থাকবে। বাবা হিসেবে একটা বড় দায়িত্ব পালন করবে। এই সুযোগে ফের কাছাকাছি আসবে তারা।

তবে সে গুড়ে বালি। দীপাকে ফের ভুল বুঝে চলে গিয়েছে সূর্য। দীপার সম্মানকে তোয়াক্কা করেনি একদম। আর এসব খবরের চ্যানেলে লাইভ টেলিকাস্ট হয়েছে। কারণ সেনগুপ্ত পরিবারের একটা সামাজিক গুরুত্ব রয়েছে। ঝড়বৃষ্টির রাতে যখন সূর্য ইরার সঙ্গে হাইওয়ের ধারের একটি হোটেলে আটকে পড়ে তখন মধুচক্রের অপরাধে তাকে গ্রেফতার করা হয়। সেই খবরও মিডিয়ার হট কেক।

আরো পড়ুন: বঁধুয়ার পর স্টার জলসার আসছে নতুন ধারাবাহিক, কবে আসছে প্রোমো

এসবের কোনো কিছুর সঙ্গে অবগত নয় সোনা-রূপা। রূপার বড় অপারেশনের পড়ে এই প্রথম স্কুলে এসেছে দুজন। সহপাঠীরা গোলাপ দিয়ে বরণ করে নিয়েছে রূপাকে। তবে স্কুলের এক দিদি সোনা-রূপাকে খবরের ভিডিও দেখায়। যে ভিডিও দেখে মনে মনে কষ্ট পায় রূপা। কারণ ভিডিওতে স্পষ্ট শোনা যাচ্ছে, রূপার অসুস্থতার কথা বলতেই দীপাকে চুপ করিয়ে দিচ্ছে সূর্য।

ভিডিও দেখে টিফিনের সময় স্কুল থেকে বেরিয়ে যায় সোনা-রূপা। সটান অর্জুনের কাছে গিয়ে হাজির হয় তারা। এদিকে দুজনকে খুঁজতে খুঁজতে জেরবার দীপা। স্কুলের দিদিমণিরাও চিন্তিত। গেল কোথায় মেয়ে দুটো! তবে দীপা বুঝতে পারে সোনা-রূপা গেছে অর্জুনের কাছে। সূর্যের খবর দেখার পর অর্জুনের কাছে কেন ছুটল সোনা-রূপা? জানতে হলে চোখ রাখতে হবে অনুরাগের ছোঁয়ার আসন্ন পর্বগুলোতে।

Back to top button