বঁধুয়ার পর স্টার জলসার আসছে নতুন ধারাবাহিক, কবে আসছে প্রোমো

জি বাংলা এবং স্টার জলসায় (Star Jalsha) আসতে চলেছে নতুন ধারাবাহিক। জি বাংলায় আসছে চারটি নতুন প্রযোজনা সংস্থার ধারাবাহিক যেমন ব্লুজ প্রযোজনা সংস্থা, অর্গানিক স্টুডিও, সুব্রত রায় প্রযোজনা সংস্থা এবং এন আইডিয়াস প্রযোজনা সংস্থা। তেমনই স্টার জলসায়ও আসছে দুটি জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক। অনেকদিন ধরেই সেই সংবাদ শোনা যাচ্ছিল টলিপাড়ায়। তবে কোন প্রযোজনা সংস্থা স্টার জলসায় নিয়ে আসছেন তাদের নতুন ধারাবাহিক?

ইতিমধ্যেই আপনারা জানেন যে স্টার জলসায় শুরু হতে চলেছে টেন্ট সিনেমা এবং সুরিন্দর ফিল্মসের যৌথ প্রযোজনায় নির্মিত নতুন ধারাবাহিক বঁধুয়া। ধারাবাহিকটির প্রোমো বেশ কিছুদিন হল সম্প্রচারিত হচ্ছে স্টার জলসায়। একদম ভিন্ন স্বাদের পেখম আর আবিরের প্রেমের কাহিনী ইতিমধ্যেই দৃষ্টি আকর্ষণ করেছে দর্শকদের। সকলেই বেশ পছন্দও করেছে ধারাবাহিকটির প্রোমো।

তবে আর কোন প্রযোজনা সংস্থা তাদের ধারাবাহিক নিয়ে আসছে স্টার জলসায়? জানা গেছে বাংলার জনপ্রিয় প্রযোজনা সংস্থা অ্যাক্রপোলিস প্রোডাকশন হাউজ নিয়ে আসছেন তাদের নতুন ধারাবাহিক স্টার জলসায়। প্রসঙ্গত আপনাদের জানিয়ে রাখি আগ্রপালি প্রযোজনা সংস্থার প্রযোজনা করেছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ, তুমি যে আমার মা, তুঁতে, সাহেবের চিঠি, মন ফাগুন, গাঁটছড়া, জানি দেখা হবে, দেবীপক্ষ, ইরাবতীর চুপকথা, বধূবরণ, রাশি, অগ্নিপরীক্ষা, বকুল কথা, ফিরকি, সাঁঝবাতি, ধ্রুবতারা, রাইকিশোরী, মিলন তিথি, আমার দুর্গা, অর্ধাঙ্গিনী প্রভৃতি ধারাবাহিক প্রযোজনা করেছে অ্যাক্রপোলিস প্রযোজনা সংস্থা।

আরও পড়ুন- ঈশ্বরকে প্রধানের পথ থেকে সরিয়ে প্রধানের আসনে সন্ধ্যাকে বসাচ্ছে গ্রামবাসীরা

তবে জানা গেছে নতুন ধারাবাহিক নিয়ে আসছে অ্যাক্রপোলিস ধারাবাহিকের নাম এখনও জানা না গেলেও জানা গেছে ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চ্যাটার্জী এবং তার বিপরীতে অভিনয় করেছেন নবাগতা অভিনেত্রী ঋতব্রতা দে। তবে কবে আসবে ধারাবাহিকের প্রোমো? জানা গেছে এতদিন ধরে বঁধুয়া প্রোমো বেরিয়ে যাওয়ার শর্তেও ধারাবাহিক সম্প্রচারণের সময় বের করতে পারছিল না চ্যানেল কারণ কোন ধারাবাহিকে শেষ করবে সেই সিদ্ধান্তই নিতে পারছিল না চ্যানেল।

তাই গৌরব চ্যাটার্জীর প্রোমো তৈরি থাকলেও সেটি সম্প্রচার করছিল না চ্যানেল। তবে এবার বঁধুয়ার সম্প্রচারণের তারিখ এবং সময় মুক্তি পাওয়ায় জানা গেছে চ্যানেল পরের সপ্তাহের প্রকাশ করবে অ্যাগ্রপালির নতুন ধারাবাহিকের প্রোমো। এবং মার্চ মাসের থেকে শুরু হবে ধারাবাহিকের শুটিং। তাহলে আপনারা কারা উৎসাহী গৌরবের নতুন ধারাবাহিকের জন্য?

Back to top button