‘আমরা যা বিশ্বাস করেছি এমন প্রতিটি সত্য ধোঁয়াটে মনে হয়’! গাঁটছড়া’ শেষের খবরে মন খারাপ ‘খড়ি’ সোলাঙ্কির! করলেন পোস্ট

স্টার জলসার (Star Jalsha) একটি পুরোনো জনপ্রিয় ধারাবাহিক হল ‘গাঁটছড়া’ (Gaatchora)। ধারাবাহিকটি দর্শকদের খুবই প্রিয়। যদিও ধারাবাহিকের নায়ক খড়ি (Khori) ওরফে সোলাঙ্কি রায়ের বিদায়ের পর ধারাবাহিকের টিআরপি অনেক তলানিতে চলে যায়। সোলাঙ্কি (Solanki Roy) ভক্তরা একেবারেই পছন্দ করেনি, এভাবে তাঁর চরিত্রকে সরিয়ে দেওয়া। বর্তমানে ধারাবাহিকগুলো টিআরপির উপর খুব বেশিভাবে নির্ভর করে।

টিআরপি বাড়াতে তাই সিরিয়ালগুলো একের পর এক ট্যুইস্ট এনে চলেছে। আর সেই ট্যুইস্ট আনতে গিয়েই পর কীয়া, একের বেশি বিয়ে আনা হচ্ছে ধারাবাহিকে। ছেলের বিয়ের বয়সে ঋদ্ধিমান সিংহ রায় (Raddhiman Singha Ray) ওরফে গৌরব চ্যাটার্জির (Gaurab Chatterjee) আবার বিয়ে দেওয়া হয়। টিআরপি বাড়াতে সোলাঙ্কির মৃত্যুর পর ধারাবাহিকের গল্প নিয়েছে বেশ অনেকবছরের লিপ। বড় হয়ে যায় ঋদ্ধিমান ও সোলাঙ্কির ছেলে ‘আয়ুষ্মান’।

ধারাবাহিকে এন্ট্রি নেয় নতুন মুখ। একজন হল আয়ুষ্মানের নায়িকা গঙ্গা, অপরজন হল ঋদ্ধিমানের নায়িকা রুক্মিণী। রুক্মিনীর চরিত্রে রয়েছেন অভিনেত্রী শ্রীপর্ণা রায়। বর্তমানে গল্প বেশ ভালো জমে উঠেছে। তবে সোলাঙ্কি চলে যাওয়ার পর ঋদ্ধিমানের আবার বিয়ে ভালোভাবে দেখেননি দর্শক। এই বয়সে এসে ঋদ্ধিমানের বিয়ে সমাজে খারাপ প্রভাব ফেলছে, এমনটাই মনে করছেন অনেকে। পাশাপাশি শোলাঙ্কি ভক্তরা গেছেন খেপে।

সোলাঙ্কির জায়গায় অন্য কাউকে যেন মেনেই নিতে পারছেন না কিছু দর্শক। এরমাঝেই শোনা গেল, স্টার জলসায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘তুমি আসে পাশে থাকলে’। ধারাবাহিকটি আসার জন্য বন্ধ হবে ‘গাঁটছড়া’। ‘গাঁটছড়া’ চ্যানেলের অনেক পুরোনো মেগা। তাই অনেকেই চেয়েছিল, এবার এই ধারাবাহিক বন্ধ হোক। টিআরপিও দিন দিন কমে যাচ্ছে এই সিরিয়ালের। আর তাই চ্যানেল এবার বন্ধ করতে চলেছে এই মেগা।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

বন্ধ হওয়ার খবর সামনে আসার পরই শোলাঙ্কির একটি পোস্ট সামনে এল। উদাস মনে চায়ের কাপের সাথে একটি পোস্ট ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। পোস্টে লেখেন, “কিছু সময় চারপাশের সবকিছু কুয়াশাচ্ছন্ন বলে মনে হয় এবং আমরা যা বিশ্বাস করেছি এমন প্রতিটি সত্য ধোঁয়াটে দেখা যায়। আমরা আশার শেষ রশ্মি দিয়ে নিজেদেরকে ধরে রাখার চেষ্টা করি, যাকে আমরা বিচক্ষণতা বলি এবং আমাদের পাশে দাঁড়ানো একমাত্র মানুষই হল আমাদের প্রিয়জন এবং আমাদের নির্বাচিত পরিবার, আমাদের বন্ধু। আমার জীবনে এমন মানুষ পেয়ে আমি ধন্য যারা আমার পাশে থেকেছে,,,”।

Back to top button