“নন্দিনী দির রেট কত?”! ফের নন্দিনীর হোটেলে ধুন্ধুমার, ফোন নম্বর ভাইরাল করায় ইউটিউবারকে ধুয়ে দিল স্মার্ট দিদি

ফের নন্দিনী দির হোটেলে ধুন্ধুমার কান্ড। তর্ক, কথা কাটাকাটির পর কেঁদে ফেললেন ভাইরাল দিদি নন্দিনী। কিছুদিন আগে একটি ভিডিয়োর মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে নন্দিনী দির নম্বর। তারপরই নানান কটু কথার মুখোমুখি হতে হয়েছে তাঁকে।
ভাইরাল ভিডিওটি নিয়েও মুখ খুললেন নন্দিনী দি।

ঘটনাটি ঠিক কী? এর মধ্যে একটি ভিডিয়ো ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ভিডিয়োটি ডালহৌসির নন্দিনী দির। সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন রীতিমতো ফেমাস মুখ নন্দিনী দি। সঙ্গে পপুলার তাঁর ভাতের হোটেল। এহেন নন্দিনী দির নম্বর নাকি ভাইরাল হয়েছে সম্প্রতি। এমনই অভিযোগ তুললেন তিনি।

নিজের ভাতের হোটেলে দাঁড়িয়েই মুখ খুললেন নন্দিনী দি। তাঁর কথায় দুজন ব্লগারের বানানো ভিডিওর মাধ্যমে নন্দিনী দির নম্বর ছড়িয়ে পড়েছে সব জায়গায়। আর তার ফলে নিত্যদিন নানান নোংরা মন্তব্য থেকে খারাপ প্রস্তাব আসছে তাঁর কাছে। কথা বলতে বলতে কেঁদেও ফেললেন দিদি।

এরপরই নন্দিনী দি বলেন, “ভিডিয়ো ভাইরাল করে তোরা হয়তো নাম কামাবি, পয়সা কামাবি, কিন্তু আমার ওপর দিয়ে কি যাচ্ছে তা কি জানিস!” ঘটনা
টির ফলে একটি তর্ক বিতর্কের পরিস্থিতি তৈরি হয় নন্দিনী দির ভাতের হোটেলে। এরপর ভাইরাল দিদি হাত জোড় বলেন, “তোরা তোদের মতো থাক, আমাকে আমার মতো থাকতে দে প্লিজ!”

সোশ্যাল মিডিয়ায় নন্দিনী দির ফরোয়ার্স মন্দ নয়। তাঁর ভিডিয়ো আসলেই তা ছড়িয়ে পড়ে মূহুর্তে। ডালহৌসির ভাতের হোটেল থেকে সিনেমাতেও নাম লিখিয়েছেন নন্দিনী দি। সেই নন্দিনী দির ফোন নম্বর ভাইরাল হতে ফের শুরু নতুন বিতর্ক।
আর সেই বিতর্কের রেশ ধরেই নতুন করে ভাইরাল নন্দিনী দিদি।

Back to top button