“লোকে যা ইচ্ছে তাই বলে, ভাবে আমার কষ্ট হয়না” তুমুল কটাক্ষ বিদ্ধ হয়ে কষ্টের কথা বললেন ভাইরাল নন্দিনী দিদি

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে গেছে। মানুষ সকালে ঘুম থেকে উঠেই এখন চোখ দেয় সোশ্যাল মিডিয়াতে। সারা দুনিয়ার সংবাদ এখন সোশ্যাল মিডিয়ার কারণে চলে এসেছে মানুষের হাতের মুঠোয়। সেইরকমই সোশ্যাল মিডিয়ার কারণে জনপ্রিয় হয়েছেন অনেকেই। আর তার সবচেয়ে বড় প্ল্যাটফর্ম ইউটিউব এর ফেসবুকে প্রায় রোজই ভাইরাল হয় ভিডিও।

ভিডিও বানিয়ে শেয়ার করলেই ভিডিও হতে থাকে জনপ্রিয়। আর ইউটিউবের ব্লগের বর্তমানে সবচেয়ে জনপ্রিয় বিষয়। কেউ বানায় ব্যক্তিগত ব্লগ, তো কেউ বানান ভ্রমণ সংক্রান্ত ব্লগ আবার কারুর পছন্দ খাদ্য সংক্রান্ত ব্লগ। খাদ্য সংক্রান্ত ব্লগের মূল বিষয় হল খাওয়ারের প্রতিক্রিয়া। কোন রেসটুরেন্টের খাওয়ার ভালো, কোন খাওয়াটা ঠিক নয়। কি রকম তাদের পরিষেবা সবটাই জানা যায় খাদ্য সংক্রান্ত ব্লগের মাধ্যমে।

তেমনি খাদ্য সংক্রান্ত ব্লগের মাধ্যমেই জনপ্রিয়তা লাভ করেন ভাইরাল দিদি নন্দিনী দি। কলকাতার ডালহৌসিতে রাস্তার ধারে তার আছে একটি হোটেল। ফুড ব্লগারের ভিডিওর মাধ্যমেই জনপ্রিয়তা লাভ করেন তিনি। তার ভিডিও হয়ে যায় রাতারাতি ভাইরাল। ভিডিওটি জনপ্রিয়তা অর্জন করার পর তার দোকানে হতে শুরু করে দেখার মতো ভিড়। তবে তার খাওয়ারের থেকেও জনপ্রিয়তা পায় তার ব্যবহার।

তাকে দিদি নম্বর ওয়ানেও ডাকা হয়েছিল। তবে জনপ্রিয়তা সঙ্গে সঙ্গে তাকে সম্মুখীন হতে হয়েছে নানান কুমন্ত্রণার। নানা কুরুচিকর কথাও শুনেছেন তিনি। একটি ভিডিও তাকে বলতে শোনা যায় তিনি চিৎকার করছেন একজন ইউটিউবারের ওপর এবং বলছেন “লোকে আমার রেট জানতে চায় তোমাদের ভিডিও জন্য। কোনও সম্মান নেই।”

সম্প্রতি তিনি আরও একটি দোকান খুলেছেন কলকাতার নিউ টাউনে আরও একটি দোকান খুলেছেন তিনি। তার নিজের ইউটিউব চ্যানেলেও এখন অনুসরণকারীদের বন্যা। তবে সম্প্রতি তিনি এই সব ট্রোলকারী মানুষের উদ্দেশ্যে নিজের চ্যানেল থেকেই একটি ভিডিও শেয়ার করেন। সেখানে তিনি জানিয়েছেন “লোকে ভাবে নন্দিনী দিদি স্মার্ট দিদি, তাকে যা ইচ্ছে বলা যায় তার কষ্ট হয়না। কিন্তু আমারও কষ্ট হয়, খারাপ লাগে। আমি নিজেও এত রাগী ছিলেন না, পরিস্থিতি আমায় বানিয়েছে। তবে এখন লোকেদের এই কটাক্ষ আমার সয়ে গেছে অনেকটাই।”

ভিডিওটি পোস্ট হতেই সোশ্যাল মিডিয়ায় হয়ে যায় ভাইরাল। অনেকেই এই বিষয়টি নিয়ে তার প্রতি সমবেদনা জাহির করেছেন। ওদিকে তাকে বলেছে এগিয়ে যেতে। তবে সব মিলিয়ে আবারও চর্চায় নন্দিনী দিদি। আপনাদের এই বিষয়ে কি মত?

Back to top button