Bangla Serial

আগে সকলের চোখের মণি ছিলেন, এখন পাত্তাও পান না! রেগেমেগে কলকাতা ছেড়ে কাটোয়া চলে গেলেন টেলি অভিনেত্রী শ্রুতি দাস

একটা সময় ছিল যখন বাংলা টেলিভিশনে পর পর সিরিয়ালে দেখা গিয়েছিল একটাই মুখ আর তিনি হলেন অভিনেত্রী শ্রুতি দাস। ত্রিনয়নী দেশের মাটি নামক বিখ্যাত ধারাবাহিকগুলিতে জনপ্রিয়তা অর্জন করেছিলেন এই নায়িকা। কলকাতার বাইরে থেকে এসে যেভাবে নিজেই লড়াই করে প্রতিষ্ঠিত হয়েছিলেন তা দেখে অনেকেই নায়িকার প্রশংসা করেছিল বিপুল।

নায়িকার অভিনয় জীবনের মাত্র তিন বছর হয়েছে। ২০১৯ সালে প্রথম সিরিয়াল থেকেই উঠতে শুরু করেছেন তিনি। এরপর শেষবার তিনি দেশের মাটি সিরিয়ালে অভিনয় করেছেন। সিরিয়াল শেষ হওয়ার পর নামাজ পড়িয়ে গেছে এবং এই সিরিয়ালের সঙ্গে যুক্ত অন্যান্য কলাকুশলীরা বিভিন্ন কাজে ব্যস্ত হয়ে পড়েছেন কিন্তু অদ্ভুতভাবে আর পর্দায় দেখতে পাওয়া যাচ্ছে না শ্রুতি দাসকে।

তবে এবার নায়িকা একটি বিশেষ সাক্ষাৎকারে জানালেন দীর্ঘ নয় মাস ধরে কোন কাজ পাচ্ছেন না তিনি। একটা সময় পরপর গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার সুযোগ পাচ্ছিলেন আর এখন কাউকে ম্যাসেজ করলে রিপ্লাই পর্যন্ত আসে না। এপ্রসঙ্গে শ্রুতি এও বলেন যে অনেকের বক্ত্যব্য তাঁর ‘বর’ পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার থাকতে তাঁর আর কাজের অভাব হবে কেন? স্বর্ণেন্দু তাঁকে কেন তাঁর ধারাবাহিকে নেন না? নায়িকার উত্তর এর জন্যেও চ্যানেলের সম্মতি দরকার হয়। তবে নায়িকা স্পষ্ট করে দিয়েছেন তিনি হাল ছাড়ার পাত্রী নন। তাই পালিয়ে তিনি যাবেন না।

তবে এই মুহূর্তে তিনি জানিয়েছেন হাতে কাজ এলে তবেই কলকাতায় ফিরে আসবেন। অভিনেত্রী জানিয়েছেন তিনি যদি কাজ না পান তাহলে নাচ এবং অভিনয় শিখিয়ে ঠিক নিজের দুবেলা ভাত জুটিয়ে নিতে পারবেন। এই ব্যাপারে নায়িকা সব সময় পাশে পেয়েছেন নিজের অনুরাগীদের।

নায়িকা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এবং তিনি যে বিভিন্ন পোস্টগুলি করেন সেগুলো থেকে স্পষ্ট যে তিনি প্রচণ্ড স্পষ্টবক্তা এবং ঠোঁটকাটা স্বভাবের। আর সেইগুলিতে সব সময় তিনি সমর্থন পান সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। আপাতত এখন তাদের অপেক্ষা নিজের প্রিয় নায়িকাকে আবার টিভির পর্দায় দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button