Bangla Serial

Gantchora Honeymoon: সিংহ রায় পরিবারের ছেলেদেরকে রেখে একা একাই হানিমুন করতে চলে গেল ভট্টাচার্য বোনেরা! ভাইরাল ছবি, তাহলে কি মিঠাইকে হারাতে ধারাবাহিকে আসতে চলেছে নতুন কোন টুইস্ট?

বর্তমানে গাঁটছড়া ধারাবাহিকটি অনেক চেষ্টা করছে প্রথম স্থানে ফিরে আসতে কিন্তু কিছুতেই কিছু হচ্ছে না। তাই এবার বাধ্য হয়ে নতুন হানিমুন পর্ব দেখানোর ঘোষণা করা হয়েছে যদিও সেটা দেখে মিঠাই ভক্তরা দাবি করেছে এটা তো মিঠাই থেকে কপি করা হয়েছে। যাইহোক সব বিতর্ক সরিয়ে রেখে আউটডোর শুটিং শুরু হল কিন্তু দেখে চমকে গেছেন নেটিজেনরা।


ধারাবাহিকে কি আসতে চলেছে নতুন কোন টুইস্ট? কারণ দাদু ঠাম্মি তো তিন জুটিকে পাঠাবে হানিমুনে কিন্তু ভট্টাচার্য বাড়ির তিন মেয়ে একা একা কী করছে পাহাড়ে? হ্যাঁ যেখানে হানিমুনের শুটিং করা হবে সেখানে পাহাড় রয়েছে। তবে একেবারে পাহাড়ি এলাকায় শুট হচ্ছে না। মহারাষ্ট্রের যে সব পাহাড়ি এলাকায় আছে সেখানেও শুট হতে পারে, আবার ভাইজাগেও শুট হতে পারে। এ তো গেল লোকেশন এর কথা।
কিন্তু কিছুক্ষণ আগেই আমরা দেখতে পেলাম, যে ভট্টাচার্য বাড়ির মেয়েরা গাড়ি করে একা একা চলে গেছে হানিমুনে। দ্যুতি স্টোরি আর পোস্ট শেয়ার করেছে। সেখানে আমরা গাড়ির ভেতর ভট্টাচার্য বাড়ির তিন মেয়েকে দেখতে পাচ্ছি আর সকলেই রয়েছে নো মেকআপ লুকে। অসাধারণ সুন্দর লাগছে তিনজনকেই। কিন্তু সিংহ রায় ছেলেগুলো গেল কোথায়?
Gaatchora - Watch Episode 196 - Khori Supports Boni on Hotstarতাহলে কি মিঠাইকে করা টক্কর দিতে প্রমোতে এক দেখানো হলো আর সিরিয়ালে আরেক দেখানো হবে? আরে না না, প্লেনে সবাইকে একসঙ্গে দেখতে পেয়েছি আমরা তবে এয়ারপোর্টে নেমে যে গাড়ি করে তাদেরকে হোটেলে নিয়ে যাওয়া হচ্ছে সেখানে সবাইকে একসঙ্গে দেখানো হয়নি।তিন বোনকে আলাদা গালি দেয়া হয়েছে আর সেখান থেকেই এমন ভাবে শ্রীমা পোস্ট করেছেন যে মনে হচ্ছে তারা রোড ট্রিপে যাচ্ছেন তিন বোনে মিলে।

 

View this post on Instagram

 

A post shared by Shreema Bhattacherjee (@shreemabhattacherjee)

এই ছবি ভিডিও গুলো এখন সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়ে গেছে। ধুলোকণার মেম্বাররাও আউটডোর শুটে গেছেন পুরীতে। সব মিলিয়ে স্টার জলসার ধারাবাহিক এখন আউটডোর শুটিংয়ের বন্যা বইছে। এখন দেখা যাক এইভাবে টিআরপি ফিরে আসে কিনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button