Bibriti Chatterjee: হানিমুনে শুধু বিছানা…! বিয়ে থেকে স্বামীর সঙ্গে হানিমুনের প্ল্যানিং করে ফেলেছেন বিবৃতি! পাত্রটি কি তথাগত?

ভটভটি সিনেমার মধ্যে দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন এই বঙ্গ তনয়া। শুধু অভিনয় নয়, সেই থেকেই ব্যক্তিগত জীবন নিয়েও ক্রমাগত প্রচারের আলোয় তিনি। আর সেই চর্চার কারণ তারই সিনেমার পরিচালক তথাগত মুখোপাধ্যায়। যদিও তিনি নিজেও নায়ক। দুজনের প্রেমের গুঞ্জনে বুঁদ হয়ে ছিল টলিউড।

শোরগোল ওঠে বিবৃতির জন্যেই দাম্পত্য জীবনে বিচ্ছেদ ঘটলো অভিনেতার। স্ত্রী দেবলীনার সঙ্গে ডিভোর্সের কারণ নাকি বিবৃতি। সেই থেকেই এই ত্রিকোণ প্রেমের মুচমুচে গসিপ ছড়িয়ে পড়তে লাগল। যদিও তারপর আবার একসঙ্গে কাজ করলেন তথাগত আর বিবৃতি। সিনেমার নাম গাকি।

Tathagata Bibriti

সেই বিবৃতি এবার একান্ত গোপন বিষয় নিয়েও কিছুই গোপন রাখলেন না। তার প্রিয় বেশকিছু বিষয় নিয়ে প্রশ্ন করে এক সংবাদ মাধ্যম। এরপরে কথা প্রসঙ্গে তিনি মুখ খোলেন বিয়ে নিয়ে। ব্যক্তিগতভাবে তার মনে হয় বিয়ে মানে সিঁদুর। কিন্তু সহ’বাস নিয়ে আপত্তি নেই তার।

এদিকে হানিমুনকে কতটা গুরুত্ব দেন নায়িকা? জানান কোথায় যাবেন প্ল্যান করেননি। কিন্তু একটা কাজ করবেন অবশ্যই। যেখানেই যান না কেন হানিমুন কাটাবেন বিছানাতেই।

অভিনেত্রীর এ হেন বিবৃতি যে আবার নতুন আলোচনা উস্কে দিলো সেটা বলাই বাহুল্য। কিন্তু পাত্র কে? সেটা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন নায়িকা। কিন্তু গসিপ শুরু হয়ে গেছে।

Back to top button