টিআরপি ফেরাতে চ্যানেলের টার্গেট স্লট! বাংলা মিডিয়াম, পঞ্চমী ছাড়াও পার পেল না টিআরপি টপার অনুরাগের ছোঁয়া! জানুন নতুন সময়

শেষ কয়েকটা সপ্তাহে টিআরপি-র নম্বরে জি বাংলার থেকে বেশ পিছিয়েই পড়েছে স্টার জলসা। টিআরপি তালিকায় প্রথম পাঁচে ‘অনুরাগের ছোঁয়া’ আর ‘বাংলা মিডিয়াম’ ছাড়া সেভাবে আর কোনও ধারাবাহিকের জায়গা হচ্ছে না। আবার মাঝে মাঝে ‘বাংলা মিডিয়াম’ও পিছনে পড়ে যায়। আর তাই হয়তো আবার নতুন করে কামব্যাক করতে চলেছে জলসা এবারে।

বড় রকমের রদবদল হল টাইম স্লটে। ইতিমধ্যে দুই নতুন ধারাবাহিক শুরু হয়েছে স্টার জলসায়। এক ‘সন্ধ্যাতারা’ ও দুই ‘তুঁতে’। ৫ জুন থেকেই সোম থেকে রবি সন্ধে ৭টায় শুরু হয়েছে তুঁতে। মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফ থেকে সন্ধ্যাতারা সম্প্রচার হচ্ছে। আমরা আগেই জেনেছি, এই ধারাবাহিকে রয়েছেন ‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মি অর্থাৎ অন্বেষা হাজরা।

যিনি দুষ্টু-মিষ্টি চরিত্রে লিড রোলে অভিনয় করে দর্শকদের মন মাতিয়েছিলেন। ধারাবাহিকটি আসার পরই দর্শকদের বেশ প্রিয় হয়ে ওঠে। অনেকেরই মনে হচ্ছে, সিরিয়ালটি স্টারকে টপে আনবে। পাশাপাশি বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, ‘গাঁটছড়া’কে শেষ করে সেই জায়গায় দেওয়া হবে ‘তুঁতে’। তবে এখনই গাঁটছড়া বন্ধ হচ্ছে না।

গল্পের নতুন মোড় ‘গাঁটছড়া’কে টেনে নিয়ে যাবে আরও বেশ কয়েকদিন। ১০.৩০-এ পাঠিয়ে দেওয়া হল গাঁটছড়াকে। এবার ৮ টার পরে ধারাবাহিকগুলোর স্লটে আবার এল পরিবর্তন। সন্ধ্যা ৮টায় সম্প্রচারিত হবে ‘অনুরাগের ছোঁয়া’, ৮:৩০ ‘হরগৌরি পাইস হোটেল’, ৯:৩০ ‘বাংলা মিডিয়াম’, রাত ১০টায় ‘পঞ্চমী’। নতুন এই স্লট কতটা পছন্দ হবে দর্শকদের, এবার তাই দেখার।

বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। এরফলে নয়তো কোনও ধারাবাহিক স্লট হারায় বা কখনও বন্ধও হয়ে যেতে পারে।

Back to top button