Mon Phagun: অনুরাগের ছোঁয়া, গুড্ডি, পঞ্চমী সব ফেল, সবার মধ্যে জনপ্রিয় মন ফাগুন! দারুণ খুশির খবর

বহু সময় বাংলা টেলিভিশনের পর্দায় আমরা ডাবড হয়ে আসা হিন্দি ধারাবাহিক দেখেছি। স্টার জলসা (Star Jalsha) থেকে কালার্স বাংলা (Colors Bangla) সব চ্যানেলেই কমবেশি হিন্দি ধারাবাহিকগুলির ডাবিং করে তা বাংলায় দেখানোর একটি চল এখন দেখা যায়। আর এবার উলট পুরাণ হতে চলেছে।‌

উল্লেখ্য, এর আগে বহু বাংলা ধারাবাহিকের রিমেক হয়েছে হিন্দিতে। যার মধ্যে উল্লেখযোগ্য হল মা, শ্রীময়ী, দীপ জ্বেলে যাই, খড়কুটো প্রচুর নাম। শুধু যে হিন্দিতেই এমনটা নয়, তেলেগু, উড়িয়া বহু ভাষাতেই রিমেক হয়েছে বিভিন্ন জনপ্রিয় সব বাংলা ধারাবাহিকের। যেমন বাংলা ভাষায় তুমুল জনপ্রিয়তার পরে ‘শ্রীময়ী’র হিন্দি রিমেক ‘অনুপমা’ দেশ কাঁপাচ্ছে। এছাড়াও জলসার ধারাবাহিক ‘ইষ্টিকুটুম’ এবং ‘কুসুমদোলা’-র হিন্দি রিমেক ‘ইমলি’ ও ‘গুম হ্যায় কিসি কে প্যায়ার মেঁ’ জনপ্রিয়তা লাভ করেছিল।

এছাড়া বাংলা ধারাবাহিকের হিন্দি রিমেকের তালিকায় রয়েছে, ‘বৌ কথা কও’, ‘মা’, ‘সংসার সুখের হয় রমণীর গুণে’, ‘ভুতু’, ‘রাশি’, ‘ওগো বধূ সুন্দরী’, ‘খোকাবাবু’, ‘পটলকুমার গানওয়ালা’, ‘বকুলকথা’, ‘সাঁঝের বাতি’ প্রভৃতি। বিগত বেশ কয়েক বছর ধরে এই রিমেক হয়ে চলেছে তা বলা যায়।

তবে এই প্রথমবার আর রিমেক নয় অরিজিনাল বাংলা ধারাবাহিকের ডাবিং হতে চলেছে স্টার প্লাসের পর্দায়। হ্যাঁ, হিন্দি গলায় বাঙালি চরিত্ররাই অভিনয় করবেন। তা কোন বাংলায় ধারাবাহিকের হিন্দি ডাবিং হতে চলেছে? জানলে আনন্দিত হবেন আপনিও। আসলে এমন কিছু কিছু ধারাবাহিক রয়েছে যেগুলি বাঙালি দর্শকের ভীষণ পছন্দের, ভীষণ আপন। সেই ধারাবাহিক গুলির সম্প্রচার বন্ধ হয়ে গেলেও তা মনের কুঠুরিতে রয়ে গেছে সব সময়ের জন্য।

Bengali Serial, Mon Fagun, Star jalsha, Star Plus, বাংলা সিরিয়াল, মন ফাগুন, স্টার জলসা, স্টার প্লাস

জানা গেছে আর এবার বাঙালির ভীষণ প্রিয় একটি ধারাবাহিক স্টার জলসার পর্দায় দেখানো হতে চলেছে ডাবিং ধারাবাহিক হিসেবে। শন ব্যানার্জি এবং সৃজলা গুহ অভিনীত ধারাবাহিক আসছে ডাবিং ধারাবাহিক হিসেবে। উল্লেখ্য, এই ধারাবাহিকের মূল আকর্ষণ ছিল ঋষিরাজ- পিহু জুটি। অত্যন্ত সহজে দর্শকদের মনে রাজত্ব করা শুরু করেছিল এই ধারাবাহিকটি। আর এবার হিন্দি টেলিভিশনের পর্দা কাঁপাতে আসছে এই ধারাবাহিক। আগামী ১০ই মে থেকে প্রতিদিন দুপুর ২টোর সময় স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হবে এই ডাবিং ধারাবাহিক।

Back to top button