টিআরপি ক্রমশ কমছে! ‘তুঁতে’ সিরিয়ালের ভক্তদের জন্য খুব খারাপ খবর! চ্যানেল নিলো কঠিন সিদ্ধান্ত

৫ই জুন থেকে শুরু হল স্টার জলসার (Star Jalsha) নতুন ধারাবাহিক ‘তুঁতে’ (Tunte)। এই ‘তুঁতে’তেই হোমডেলিভারি, হেঁশেল ছেড়ে কাপড় বুনতে শুরু করেছেন ‘খুকুমনি’। নতুন রূপে ফিরলেন ‘খুকুমণি’ (Khukumoni)। এতদিন রান্নায় তাঁর হাতের জাদুতে মজেছিল দর্শক। এবার তাঁর শিল্পী হাতের ছোঁয়ায় তৈরি হবে রঙবেরঙের নানা শাড়ি, ডিজাইনার জামা কাপড়। শুরু হল স্টার জলসায় দ্বীপাণ্বিতা রক্ষিতের ধারাবাহিক ‘তুঁতে’।

যদিও এই ধারাবাহিকের টিআরপি তেমন ভালো স্কোর করতে পারছে না। আর তা নিয়ে চিন্তায় ছিল অনেকেই। কিছুতেই ধারাবাহিকের টিআরপি বাড়ছিলোই না। এমনকি ধারাবাহিকে বিয়ের প্লটও আনা হল। তবে এবার চ্যানেল একটি কঠোর স্টেপ নিল। চ্যানেল ও প্রোডাকশন হাউস অনেক আশা নিয়েই সন্ধ্যে ৭ টার স্লটে নিয়ে এসেছিল ‘তুঁতে’ ধারাবাহিককে। পাঁচ সপ্তাহ ইতিমধ্যে হয়ে গিয়েছে, কিন্তু টিআরপি বাড়ার নাম নেই।

এরফলেই চ্যানেল ও প্রোডাকশন এই নতুন সিদ্ধান্ত নিলেন। ধারাবাহিক থেকে বাদ দিয়ে দিলেন পরিচালক মনোজিত মজুমদারকে। এরআগেও আমরা দেখেছি এক্রোপলিশ প্রোডাকশন হাউস ‘সাহেবের চিঠি’র টিআরপি কম থাকায় পরিচালক বিধান পালকে বাদ দিয়ে নিয়ে এসেছিল পরিচালক মনোজিত মজুমদারকে। তখন দেখা যায়, মনোজিত বাবুর আসায় ধারাবাহিকের টিআরপি বাড়ে।

কিন্তু এখন সেই মনোজিতের জন্যই ‘তুঁতে’র টিআরপি কমছে বলে ধারণা চ্যানেল ও প্রোডাকশনের। এবার সেই একই ঘটনা ঘটল টার তাঁর সাথেও। জানা গিয়েছে, মনোজিত বাবুর কাছে যখন এই ধারাবাহিকটি পরিচালনা করার অফার আসে, তখন তিনি ‘মন দিতে চাই’ ধারাবাহিকটি করছিলেন। আর তখন তিনি সেই ধারাবাহিক ছেড়ে দিয়ে তিনি এসেছিলেন ‘তুঁতে’ ধারাবাহিকে। বর্তমানে মনোজিত বাবুর বদলে তুঁতে ধারাবাহিকটি পরিচালনা করছে সায়ন দাস গুপ্ত। তবে কি এবার এই ধারাবাহিকের টিআরপি বাড়বে? আসবে নতুন মোড়?

এসবের উত্তর পাওয়া যাবে কিছুদিনের মধ্যেই। উল্লেখ্য, গ্রামের মেয়ে তুঁতের স্বপ্ন নামী ফ্য়াশন ডিজাইনার হওয়ার। আর তারজন্যই সে শহরে আসবে। কিন্তু আমরা প্রোমোতে আগেই দেখেছি, তুঁতে শহরে গিয়ে জানতে পারে, ফ্য়াশন ডিজাইনার নয় পরিচালিকার কাজ করার জন্য তুঁতের সৎ মা লাহিড়ি পরিবারের এক সদস্যের থেকে টাকা নিয়েছে। লাহা বাড়িতে তুঁতের পরিচয় কেবলই পরিচারিকা। সেই পরিচালিকা থেকে তার স্বপ্ন পূরণের যে জার্নি, এবার তাই ব্যক্ত হবে উক্ত ধারাবাহিকে।

Back to top button