গিনি ও রূপের পাকা কথার আগেই গিনির বাড়িতে ছুটে গেল রূপের প্রথম গার্লফ্রেন্ড! হবে বড় পর্দাফাঁস! চরম কাণ্ড মিস করবেন না

বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তের জনপ্রিয়তম ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul)। এই ধারাবাহিকে এই মুহূর্তে টান টান উত্তেজনায় ভরা সব পর্ব চলছে। ধীরে ধীরে দর্শকদের অত্যন্ত পছন্দের হয়ে উঠেছে এই ধারাবাহিকটি। একটা সময় খুবই একঘেয়ে গল্প দেখানো হচ্ছিল এই ধারাবাহিকে। কিন্তু সেখান থেকে কার্যত ঘুরে দাঁড়িয়েছে এই ধারাবাহিকটি।

এই ধারাবাহিকের গল্পের সঙ্গে স্টার জলসার ইচ্ছেনদী ধারাবাহিকের ভীষণ মিল খুঁজে পেয়েছিলেন দর্শকরা। আসলে দুই বোনের মধ্যেকার সমস্যা বহুল কাহিনী উঠে এসেছিল এই ধারাবাহিকের মধ্যে দিয়ে।‌ ছোট বোন মেঘ এবং বড় বোন ময়ূরী এই দুজন একই মায়ের পেটের সন্তান হয়েও তাদের মধ্যে ন্যূনতম বনিবনা নেই।

আসলে মেঘের ভালো মোটেও সহ্য করতে পারে না ময়ূরী। সে সর্বদা চায় যেনতেন ভাবে মেঘের ক্ষতি করতে।‌ এমনকি মেঘের স্বামী, শ্বশুর বাড়িতে গিয়েও সে তাদের মন বিষিয়ে দিয়েছে মেঘের নামে।‌ এমনকি সে মেঘের থেকে তার স্বামী সৌরনীলকে দূরে করে দিতেও সক্ষম হয়েছে।

মেঘ এমন‌ই একটা মেয়ে যে প্রত্যেকটা মানুষের ভালো চায়। সেটা বাপের বাড়ি হোক শ্বশুরবাড়ি। কিন্তু তার দিদির মতো শ্বশুরবাড়িতেও সবাই তার ভালো কিন্তু চায়না। তার মধ্যে অন্যতম হল তার ননদ গিনি। বৌদির জীবনকে বিষাক্ত করে তোলাই যেন তার কাজ। আর এই গিনির প্রেমিক হয়েই ঢোকে ঠগবাজ রূপ। মেঘ জানে রূপের আসল চেহারা, তার সমস্ত কুমতলব।

রূপকে কী ধরিয়ে দিতে পারবে মেঘ?

সে বিভিন্ন সময় গিনিকে রূপ সম্পর্কে বারবার সতর্ক করে। কিন্তু মেঘের জীবনে বড় শত্রু যে তার দিদি ময়ূরীই। তার শ্বশুরবাড়িতে এসে সে বলে একটা সময় মেঘের প্রেমিক ছিল রূপ। আর তা শুনে গিনি মেঘকে যাচ্ছেতাই ভাবে অপমান করে। অন্যদিকে আবার মেঘের শাশুড়ি গিনির উপর ফুল কনফিডেন্স দেখিয়ে বলেন, গিনি যখন নিজের জন্য কাউকে বেছেছে তাহলে সেই সঠিকই হবে। কারণ ও আজকের দিনের মেয়ে আর ও খুবই বুদ্ধিমতী।

গিনিকে বিয়ে না করার জন্য কী ছক ফাঁদলো রূপ?

এমনকী গিনি-রূপের পাকা কথার দিন‌ও ধার্য হয়ে যায়। গিনিকে একেবারেই বিয়ে করতে চায়না রূপ। আর এবার পাকা কথার দিনে গিনিদের বাড়িতে উপস্থিত হয় রূপের প্রথম প্রেমিকা রত্না। তাকে দেখে চমকে ওঠে রূপ। রত্না এসে সমস্ত সত্যি জানিয়ে দেয়। গিনির ঠাকুমার সঙ্গে আগে দেখা হয়েছিল রত্নার। তখন‌ই রূপের গিরগিটি রূপের কথা জানিয়ে দেয় সে। এবার কী হতে চলেছে এই ধারাবাহিকে? বলা হচ্ছে গিনিকে বিয়ে না করার জন্য এই ছক কষেছে রূপ। তবে এই পুরোটাই ফ্যানেদের কল্পনা এবং তাদের মনে হয় এমনটা হলে সমস্ত কিছু আরও সহজ হয়ে যাবে। মেঘ যে সম্পূর্ণ নির্দোষ সেটাও প্রমাণিত হয়ে যাবে নিজের থেকেই।

Back to top button