Rahul-Rooqma: জন্মদিনে রাহুলের রুকমাকে জড়িয়ে ধরে স্পেশাল চুমু, এদিকে কাছের রাহুলদার জন্যে থাকছে বিশেষ উপহারও! আর বাকিটা…ব্যক্তিগত রাখতে চাইলেন অভিনেত্রী রুকমা রায়

একটা সময়ে দুজনের সম্পর্ক নিয়ে হয়েছে বিস্তর জলঘোলা। দেশের মাটি ধারাবাহিকে একসঙ্গে কাজ করা থেকে সম্পর্ক নিয়ে গুজব। যদিও শিরোনাম পড়ে অনেকেই কল্পনা করে নিয়েছেন আমরা কাদের নিয়ে কথা বলছি। সেই দুজন হলেন রাহুল ব্যানার্জি এবং রুকমা রায়।

সাদা, বেগুনি, কালো বেলুনে সুসজ্জিত রেস্টুরেন্টের একাংশ। টেবিলে সাজানো রয়েছে কেক। সকলের তখন সেলিব্রেশনের আমেজ। টেলি এবং টলি দুনিয়ার জনপ্রিয় অভিনেতা রাহুল অরুণোদয় ব্যানার্জির জন্মদিন বলে কথা। আয়োজক রুকমা রায় এবং তাদের পুরো টিম। লালকুঠি সিরিয়ালেr শ্যুটিংয়ের ব্যস্ততার ফাঁকেই নিজেদের রাহুলের জন্য বিশেষ আয়োজন করে ফেলেছিলেন সকলে।

এই অভিনেতাকে এক সংবাদমাধ্যম যোগাযোগ করলে তিনি বললেন সবাই বলছিল বিজয়া সম্মিলনী স্পেশাল সেলিব্রেশন। কিন্তু মনে মনে অভিনেতা বুঝতে পেরেছিলেন এটা তার জন্মদিনের আয়োজন করা হচ্ছে। জন্মদিন উপলক্ষেই ওরা কিছু পরিকল্পনা করছে সেটা তিনি বুঝতে পেরেছেন। তিনি না জানার না বোঝার নাটক করছিলেন।

রুকমা রায় বলেন দক্ষিণ কলকাতার এক রেস্তঁরায় জমিয়ে খাওয়াদাওয়া করা হয়েছে। মূলত দক্ষিণী খাবার ছিল যেটা অভিনেতার নাকি খুব প্রিয়। রাহুলের সঙ্গে তার একটা গভীর বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। সেই সম্পর্কের টান থেকেই অন্তরের অন্তঃস্থল থেকে উইশ করেছেন তিনি। রয়েছে বই যা তিনি দেবেন উপহার হিসেবে।

রাহুল যে বই পড়তে ভালবাসেন তা সবাই জানেন। অভিনেতার প্রিয় তেমনই এক উপহার রয়েছে নায়িকার ঝুলিতে। কার লেখা সেটা? ঠিক এখানেই নিজেকে গুটিয়ে নিলেন নায়িকা। বললেন “সব বলে দেব! কিছুটা ব্যক্তিগত থাক।” এদিকে নায়ক কিন্তু এসব আয়োজনে একটু লজ্জা পান। তবে সবার উৎসাহ দেখে ভালো লেগেছে তার। রবিবার শ্যুটিংয়ের পর স্কুলের বন্ধুদের নিয়ে খাওয়াদাওয়া করবেন তিনি। ছেলে সহজ থাকবে না কারণ সে মায়ের সঙ্গে বাইরে রয়েছে।

৩৯টা বসন্ত পার করে ফেললেন রাহুল। মাঝখানে অভিনেতার ব্যক্তিগত এবং তাদের জীবনে অনেক ঝড় ঝাপটা গেছে কিন্তু তিনি একা সব সামলে নিয়েছেন। আর এবারের জন্মদিনে রুকমা সব স্পেশাল করে দিলেন।

Back to top button