Bangla Serial

বিখ্যাত পর্তুগিজ ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো রোজ দেখেন গাঁটছড়া! আজকেই ভিডিও কলে রোনাল্ডোর কথা হলো রাহুল খড়ি ঋদ্ধির সঙ্গে, ভাইরাল সেই ভিডিও কলের মুহূর্ত

সিরিয়াল দেখতে কে না ভালোবাসে? তবে সিরিয়াল কনসেপ্টটা এশিয়া মহাদেশের কিছু দেশেই মনে হয় রয়েছে। বাকি সব জায়গায় ওয়েব সিরিজ,ডকুমেন্টারি, সিনেমা আছে। পাকিস্তান, বাংলাদেশ, ভারতেই চল আছে সিরিয়ালের। কিন্তু বিশ্বমানের তারকারাও যে বাংলা সিরিয়াল দেখে সেটা কি জানতেন?

বর্তমানে স্টার জলসার সবচেয়ে জনপ্রিয় সিরিয়াল হলো গাঁটছড়া। খড়ি ঋদ্ধিমানের রোমান্টিক দৃশ্য দেখালেই বাড়ে টিআরপি। যেই দ্যুতি রাহুলের বদমাইশি দেখানো হয় তখনই টিআরপিতে প্রভাব পড়ে। তবে এবার জানা গেল বিখ্যাত পর্তুগিজ ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো গাঁটছড়া দেখেন রোজ। শুনে নিশ্চয়ই খাট থেকে পড়ে গেলেন?

খবরটা যে সত্য তার প্রমাণ একটু আগেই রাহুল মানে অনিন্দ্য দিল যে। গাঁটছড়ার শুটিংয়ের ফাঁকে রাহুলকে ভিডিও কল করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কথা বললেন রাহুলের সঙ্গে। খড়ি ঋদ্ধি মঞ্জিরা সকলের সঙ্গে কথা বলতে দেখা গেল রোনাল্ডোকে। দুই পক্ষই বেজায় খুশি।

সত্যিই কি রোনাল্ডো গাঁটছড়া দেখেন? আরে না, এটা পুরোটাই একটা ইনস্টাগ্রাম ফিল্টার নয়তো নতুন কোনো অ্যাপের কারসাজি।সেখান থেকেই এই কীর্তি করেছেন রাহুল। আর এই ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button