Rohan bhattacharya: ছোটপর্দায় ফের কাজ পেলেন রোহন ভট্টাচার্য, promo on air! প্রাক্তন প্রেমিকা সৃজলা আর পুরনো বৌ অপু’র স্টার জলসাতেই গেলেন রোহন, চিন্তায় পড়ে গেল গঙ্গারাম! কিন্তু কেন?

বর্তমানে আমরা দেখতে পাই যাদের জি বাংলার ঘরের মেয়ে বলা হয় তারা চলে যায় স্টার জলসায় আবার স্টার জলসার নায়ক নায়িকারা চলে আসেন জি বাংলায়। তবে নিন্দুকেরা বলে থাকেন জি বাংলা থেকে যারা স্টার জলসা এসেছে তারা নাকি ফ্লপ হয়েছে তার সবথেকে বড় বৌমা একঘরের সুস্মিতা দে।

Watch Bouma Ekghor All Latest Episodes on Disney+ Hotstar
কিন্তু যারা বৌমা একঘর নিয়মিত দেখেন তারা বলছেন যে ধারাবাহিকটা কিন্তু অনেক ভালো হয়। কেন টিআরপি পায় না বুঝতে পারিনা। তবে ধারাবাহিকের নায়ক কে তাদের একদম পছন্দ নয়। এরপরে শোনা যাচ্ছিল যে কৃষ্ণকলি জি বাংলার এক সময়ের ফেমাস নায়িকা তিনিও আসছেন স্টার জলসায়। আবার সাহেবের চিঠি ধারাবাহিকের আমরা দেখতে পেয়েছি যমুনা ঢাকির অনেকে এসেছে এবং নতুন ধারাবাহিক মাধবীলতাতেও যমুনা ঢাকির বেশ কিছু চরিত্র চলে আসবে।

তবে অপু যখন চলে এসেছে তার পিছনে পিছনে দীপুকেও আসতে হবে তাই না? সেই জন্য অপু গোয়েন্দার চ্যানেলে চলে আসলো রোহন ভট্টাচার্য। যদিও রোহন বলে দিয়েছিল যে তার সিরিয়ালে একই ধরনের কাজ করতে ভালো লাগছে না। ভালো কাজ পেলে তিনি সিরিয়াল অবশ্যই করবেন। তাই এবার তাকে স্টার জলসার কোন নতুন ধারাবাহিকে নয়। ডান্স ডান্স জুনিয়রে লাড্ডু উদিতার সঙ্গে দেখা যাবে রোহন ভট্টাচার্যকে। অর্থাৎ গঙ্গারাম খুকুমণি গুনগুনের সঙ্গে আমরা দেখতে পাব দীপুবাবুকে।

এই ব্রেকিং নিউজটা শুনে অনেকের অনেক কিছু মনে হতে পারে তার কারণ এখানে রোহনের প্রাক্তন প্রেমিকা সৃজলার সিরিয়াল চলছে।শুটিংয়ের কারণে হয়তো কোন সময় রোহনের দেখা হয়ে যেতে পারে জলসার সঙ্গে তখন কী করবেন এটা নিয়ে ভাবতে বসবেন অনেকে। যাইহোক যারা রোহনের একনিষ্ঠ ভক্ত তারা রোহনের নাচ দেখার অপেক্ষায় বসে আছেন।

Back to top button