Bangla Serial

আহত পিহুকে নিজের হাতে শাড়ি পরিয়ে দিল ঋষি! ‘যাক, অন্তত বেশি ন্যাকামি দেখায়নি গুলি খাওয়া নিয়ে’, মন ফাগুন নিয়ে বেজায় খুশি দর্শকরা

সিরিয়ালের সাধারণত গল্পের গরু গাছে ওঠে বলে আমরা জেনে থাকি। এমনকি দেখেও থাকি তবে কিছু কিছু সিরিয়াল আছে যেগুলো পুরো সিনেমাটিক ওয়েতে শুটিং করা হয়।সিরিয়ালের সঙ্গে সিনেমার গল্প না মেলাই স্বাভাবিক কারণ সিরিয়াল দীর্ঘদিন ধরে চলে আর সিনেমা তিন ঘণ্টাতেই শেষ হয়ে যায়। দর্শকদের মন জয় করতে সিরিয়ালে অহরহই নতুন টুইস্ট আনা হচ্ছে।

তবে সিরিয়ালে এত গল্পের গরু গাছে ওঠানো হয় যে মানুষ মাঝে মাঝে নিতে পারে না। বিশেষ করে এখন প্রতিটা সিরিয়ালে পর’কীয়া বেশি করে ঢোকানো হচ্ছে যা সাধারণ মানুষের মোটেই মনঃপূত হচ্ছে না। বিশেষ করে আয় তবে সহচরী ধারাবাহিকটি মানুষ ভেবেছিলেন একরকম হবে, আর হচ্ছে অন্যরকম।

তবে এখন সবথেকে বাস্তবসম্মত সিরিয়াল বোধহয় হচ্ছে স্টার জলসার মন ফাগুন। সিরিয়ালের সিনেমাটিক প্রোমোতে আমরা দেখেছি যে পিহুকে গুলি করবে সৌমেন। কিন্তু ঋষি পিহুকে ধরে নেবে আর পিহুকে নিয়ে দৌড়ে পালিয়ে কাছাকাছি একটা জায়গায় স্থান নেবে।

সকলেই আশা করেছিলেন যে এরপর বোধহয় পিহু কোমায় চলে যাবে, তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হবে, এক মাস ধরে বিভিন্ন রকম ধুম তানানানা পর্ব চলবে কিন্তু সেরকম কিছুই দেখালেন না লেখিকা। আমরা দেখতে পেলাম যে পিহুর পেটের পাশ ছুঁয়ে গুলিটা বেরিয়ে গেছে। ঋষি ডাক্তার ডেকে নিয়ে এসে সেই জায়গাটাকে ব্যান্ডেজ করে দিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Gossip (@tollygossipnews)

আজকের এপিসোডে আমরা দেখতে পাব কাটা জায়গার জন্য নতুন শাড়ি ঠিক করে উঠতে পারছে না পিহু। তখন তাকে শাড়ি পরিয়ে দেবে ঋষি রাজ আর তৈরী হবে একটা আবেগঘন দৃশ্য। ওদিকে আজকের এপিসোডে মিলি রুশার কাছে ভীষণ বকা খাবে তাকে দিদি বলে ডাকার জন্য। সব মিলিয়ে জমে উঠেছে মন ফাগুন তার প্রমাণ কিন্তু গতকালের টিআরপির রেটিং চার্ট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button