Bangla Serial

টুকাই বাবুর বাড়ির বউ হয়ে এলো রিনি! এবার একই ছাদের তলায় একসঙ্গে সংসার করবে রিনি আর উর্মি, ভাইরাল নতুন প্রোমো, মাথা ঘুরছে দর্শকদের

আমাদের এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকটি দেখতে দেখতে দেড় বছর হতে চলল।এর মাঝে আমরা অনেক কিছু দেখেছি। টুকাই বাবু উর্মির বিয়ে, তাদের মধ্যে ধীরে ধীরে বন্ডিং গড়ে ওঠা, সমস্ত বাঁধা বিপত্তি একসঙ্গে লড়াই করে কাটানো সবকিছুই দুজনে মিলেমিশে করেছে। তবে বর্তমানে দেখানো হচ্ছে যে উর্মি সব পারে, তাই সে একা একাই সব কিছু করে।

বাড়ির কাউকে কিছু না বলে ভিকি আর মিমিকে নিয়ে উর্মি মুমু দিদি আর সুমনের বিয়ে দিয়ে দিল মন্দিরে গিয়ে।যখন টুকাই উর্মির কপালে দেওয়া সিঁদুর মুছতে গেছিল তখন রাগী আন্টি বলেছিল সিঁদুর মুছতে নেই, আর গতকাল উর্মি নিজের হাতে মুমু দিদির কপালের সিঁদুর মুছিয়ে দিল বিয়ের পর। এটা দেখে আঁতকে উঠেছেন নেটিজেনরা।আর আজ সকালে যে প্রোমো দেওয়া হলো সেটা দেখে আঁতকে উঠেছে উর্মি নিজে।

নতুন প্রোমো দেওয়া হয়েছে প্রায় এক মাস ধরে সাধ্য সাধনার পর।সেখানে আমরা দেখতে পাচ্ছি ভিকি বরের সাজে সরকার বাড়িতে এসে বলছে আমি বিয়ে করে নিয়েছি। তখন উর্মি বরণডালা নিয়ে এসে বলছে খুব ভালো কথা দাদাভাই কিন্তু কাকে বিয়ে করে নিয়ে এসেছিস? আর বউ সাজে তখন ঢুকবে রিনি। সেই দেখে হাত থেকে বরণডালা পড়ে যাবে উর্মির। এই প্রোমো দেখে দর্শকরা বেজায় খুশি।

এতদিনে একটা টান টান গল্প আসতে চলেছে ধারাবাহিকে।সকলেই মোটামুটি জানতো রিনি ভিকিকে বিয়ে করবে কিন্তু সেটা এত জলদি হয়ে যাবে কেউ বুঝতে পারেনি। এখন দেখার যে এক ছাদের তলায় কী করে সংসার করে রিনি আর উর্মি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button