Bangla Serial

ঋদ্ধি ছাড়া খড়িকে অন্য কেউ টাচ করবে না, সাফ জানিয়ে দিলো সিংহ রায় বাড়ির বড় ছেলে, ‘দুনিয়ার বেস্ট রোমান্টিক সিরিয়াল হলো গাঁটছড়া!’ বলছেন নেটিজেনরা

স্টার জলসার সবচেয়ে জনপ্রিয় সিরিয়াল হলো গাঁটছড়া। যদিও ধূলোকণা টিআরপি রেটিংয়ে বাজিমাত করেছিল কয়েক সপ্তাহ কিন্তু গাঁটছড়া আবার নতুন করে গল্প দেখিয়ে নিজের জায়গায় ফেরত চলে এসেছে।আর বর্তমানে যা দেখানো হচ্ছে তা দেখে তো দর্শকদের দিল গার্ডেন গার্ডেন হয়ে গেছে।

একটা কথা স্পষ্ট যে দর্শক কিন্তু নায়ক নায়িকার মধ্যে রোমান্স দেখতে চায়, তাদের মধ্যে সারাক্ষণ ঝগড়াঝাঁটি বিচ্ছেদ দেখতে ভালোবাসে না।আমরা সিরিয়াল দেখতে বসি একটু ভালো জিনিস পজিটিভ জিনিস দেখতে পাব বলে। নিজেদের জীবনে এত রোমান্স নেই তাই সিরিয়ালের রোমান্স দেখে মন ভরায় অনেকে। কিন্তু সিরিয়ালের যদি নায়ক নায়িকার মধ্যে সারাক্ষণ ঝগড়াঝাটি দেখায় কার ভালো লাগে।

সেই জন্যেই গাঁটছড়াতে যতদিন ঋদ্ধি আর খড়ির বিরোধ দেখাচ্ছিলো ততদিন দর্শকের অতটা ভাল লাগছিলো না। কিন্তু এখন যেই খড়ি আর ঋদ্ধির মধ্যে প্রেমের সূচনা হচ্ছে দর্শকদের মনে একদম পুরো বসন্তের ফুল ফুটে গেছে। এই নতুন জুটি দেখতে তাদের খুব ভালো লাগছে। বিশেষ করে সিংহ রায় পরিবারের বড় ছেলের বদমেজাজি স্বভাব ছেড়ে নরম নরম হাবভাব দেখে বিশ্বাস করতে পারছে না কেউ।খড়িকে কিন্তু ধীরে ধীরে ভালোবেসে ফেলেছে ঋদ্ধিমান আর খড়িও মিস্টার সিংহ রায়ের প্রতি যথেষ্ট দুর্বল।

দ্যুতির চক্রান্তে খড়ির খাবারে বিষক্রিয়া হয়। ‌ গ্রামের বাড়িতে গিয়ে তার প্রচন্ড জ্বর চলে আসে। তাকে সুস্থ করতে তার গা ধুয়ে দেয় ঋদ্ধি। এই নিয়ে খড়ি কিছু বলতে গেলেই ঋদ্ধিমান আজকে সোজা বলে দেবে আপনাকে আমি ছাড়া আর কে টাচ করবে হ্যাঁ? এই ডায়লগটা শুনেই তো দর্শকদের মনে একদম পুরো রোমান্সের বন্যা বয়ে যাচ্ছে।

তারা চান করিয়া ঋদ্ধি আর খড়ির মধ্যে এভাবেই মিল হোক আর সিংহ রায় পরিবার এবং ভট্টাচার্য পরিবারের ব্যবসা দুজনে মিলেমিশে বাড়িয়ে নিয়ে যাক । আর রাহুল রাহুলের বৌ আর রাহুলের মা এবং ছোট পিসেমশাই কে ভালো করে শায়েস্তা করুক এই দুজনে মিলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button