Bangla Serial

একসময়ে খড়িকে উঠতে বসতে অপমান করত ঋদ্ধি,আজ হাঁটু গেড়ে বসে তার কাছ থেকেই সাহায্য চাইছে ঋদ্ধি!দুজনের কেমিস্ট্রি দেখে চোখে জল দর্শকদের

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল গাঁটছড়া। শুরু হয়েছে মাত্র পাঁচ মাস হল কিন্তু এর মধ্যেই বাংলার সবথেকে শক্তিশালী সিরিয়াল মিঠাইকে টিআরপি রেটিং চার্ট থেকে সরিয়ে দিয়েছে এই সিরিয়াল। মাঝে টানা ১০ সপ্তাহ টিআরপি রেটিং তালিকায় শীর্ষস্থানে ছিল। পরবর্তীকালে প্রথম স্থান হয়তো হাতছাড়া হয়েছে কিন্তু দ্বিতীয় স্থান কখনো হাতছাড়া হয়নি এই সিরিয়ালের।

স্টার জলসার এই সিরিয়ালকে বেশ পছন্দ করে দর্শকরা। বিশেষ করে খড়ির চরিত্রটা সাধারণ মানুষের খুব পছন্দের। খড়ির ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী সোলাঙ্কি রায় তাই আশাই করা যাচ্ছে যে খড়ি চরিত্রটা কত ভালোভাবে ফুটিয়ে তুলছেন তিনি। ঋদ্ধিমান সিংহ রায় এবং খড়ি ভট্টাচার্যের বিয়েটা হঠাৎ করেই হয়। দ্যুতি রাহুলের সঙ্গে পালিয়ে যাওয়ার পর পরিবারের সম্মান রক্ষার জন্য খড়িকে এই বিয়ে করতে হয় জোর করে।

কিন্তু বিয়ের পর থেকেই খড়ি সিংহ রায় বাড়িতে বারংবার অপদস্থ হতে থাকে। ঋদ্ধিমান বারংবার অপমান করতেই থাকে। খড়িও সেগুলোর পাল্টা জবাব দেয় নিজের মতো করে। কারণ প্যানপেনে ন্যাকা বউ সে নয়। তারপরেও সবকিছুই খড়ির দোষ বলে দাগিয়ে দেওয়া হয়।
May be a close-up of 1 person and standing
May be an image of 2 people and people standingকিন্তু বর্তমানে এপিসোডে দেখা যাচ্ছে একদম অন্য ঘটনা। আমরা দেখি যে খড়ি শেষ পর্যন্ত নিজের সম্মান বজায় রাখতে সিংহ রায় বাড়ি ছেড়ে চলে গেছে নিজের বাড়িতে। কিন্তু তাকে ঋদ্ধিমান চায় নিজের বাড়িতে ফিরিয়ে আনতে তবে খড়ি যাবে না এত সহজে। এর মধ্যেই রাহুল শয়তানি করে যেমন খড়ির দোকান ভেঙে দেয় সেরকম ঋদ্ধিমান এর গয়নার এক্সহিবিশনে আগুন লাগিয়ে সেটাকে নষ্ট করে দেয়। বৃষ্টির মধ্যে তখন কাঁদতে কাঁদতে ছুটে আসে ঋদ্ধিমান খড়ির কাছে। তার সামনে হাঁটু গেড়ে বসে সহযোগিতা ভিক্ষা করে।
May be a close-up of 1 person, beard and standing
May be an image of 2 people and people standingMay be a close-up of 1 personসেই দৃশ্য দেখে স্তম্ভিত দর্শকরা।একটা সময় এই ঋদ্ধিমান সিংহ রায় নিজের অহংকার দিয়ে বারংবার দূরে ঠেলে সরিয়ে দিয়েছে খড়িকে। আজ বিপদে পড়ে সে খড়ির সামনে মাথা নত করে বসে আছে। এটাই বোধহয় প্রকৃতির নিয়ম। খড়ি অবশ্য সাহায্য করেছে ঋদ্ধিমানকে কারণ সে নিষ্ঠুর নয়। সেইসঙ্গে আজকের এপিসোডেই সে ফাঁস করে দেবে রাহুল এর পিছনে রয়েছে। রাহুলের মুখে চুনকালি মাখিয়ে সকলের সামনে উপস্থিত করবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button