Gantchora: ‘আপনার শাড়িটা খুলুন’, খড়িকে বলল ঋদ্ধি! যেমন খড়ি চমকেছে, সেরকম অবাক সকলে, ‘জুনিয়র খড়ি আসছে গো’, হেসে কুটিপাটি নেটিজেনরা

বর্তমানে গাঁটছড়া ধারাবাহিকটি টিআরপিতে ঠিক ভালো ফলাফল করতে পারছে না। ঋদ্ধিমান ফিরে এসেছে ঠিকই কিন্তু গল্প যেন ঠিক জমছে না। কারণ সেই একই ব্যাপার, রাহুল কিয়ারা দ্যুতি খড়ির ক্ষতি করে যাবে আর সকলে মিলে খড়িকে দোষ দেবে। ঋদ্ধিমান শুধু ভুল বুঝে যাবে আবার কখনো কখনো ঠিক বুঝবে। একই গল্প দেখতে দেখতে না বিরক্ত দর্শকরা।

তবে হয়তো আজকের এপিসোড কিছুটা ইন্টারেস্ট আনবে আপনার মধ্যে। তার কারণ আজ ঋদ্ধি খড়িকে শাড়ি খুলতে বলবে। এইটুকু পড়েই আপনি চমকে গেলেন। হ্যাঁ একথা সত্যি যে ঋদ্ধিমান খড়িকে বলবে শাড়ি খুলতে। তাহলে কি আমরা জুনিয়র খড়িকে দেখতে পাবো? আশায় বুক বাঁধতে শুরু করেছেন সকলে।

gantchora

আসলে হয়েছে কি খড়ি সিংহরায় বাড়িতে তিন দিনের মহাএক্সিবিশন বসিয়েছে যেখানে নিজের হাতের তৈরী বিভিন্ন শিল্পকলা সে প্রদর্শন করবে। এবার ঋদ্ধি সেটা দেখে চমকে যায় এবং তার মনে প্রশ্ন ওঠে যে খড়ি এত টাকা পেল কোথা থেকে? সে খড়িকে এই বিষয়ে জিজ্ঞাসা করলে খড়ি শুধু বলে যে দাদু আমাকে পারমিশন দিয়েছে তাই আমি এক্সহিবিশনের আয়োজন করেছি।তবু ঋদ্ধিমানের মনে সংশয়টা থেকে যায় যে খড়ি এত টাকা কোথা থেকে পেল যে এত বড় করে এক্সহিবিশনের আয়োজন করেছে।

gantchora

এরপরে খড়ির এক্সহিবিশনে কিছু বাঁধা আসে।খড়ি কোন কাজ করছে আর তাতে সিংহ রায় পরিবারের কিছু কুটিল সদস্য বাঁধা দেবে না সেটা তো হয় না। তবে এবার ঋদ্ধিমান খড়িকে বলে যে আপনি আমার এক্সহিবিশন বন্ধ হওয়া থেকে বাঁচিয়েছিলেন তাই এবার আমি আপনাকে সাহায্য করবো।

gantchora

এরপরেই খড়িকে ঋদ্ধিমান নির্দেশ দেয় যে, আপনি শাড়ি খুলুন। খড়ি অবাক হয়ে তাকিয়ে থাকে যে শাড়ি খুলব মানে? ঋদ্ধিমান বলে যে, অত আপনাকে ভাবতে হবে না, আপনি শাড়িটা খুলুন। এরপরে খড়ি ঋদ্ধিমানের সামনে শাড়িটা খোলে কিনা সেটা দেখার জন্য আজকে তো আপনাকে এপিসোড দেখতে হবে। সব তো আমরা বলে দেবো না তাহলে সিরিয়াল দেখবে কে? তাই আজ সন্ধ্যা সাতটার সময় গাঁটছড়া কিন্তু অবশ্যই দেখবেন।

Back to top button