Gaatchora: গাঁটছড়া ধারাবাহিকে ফিরে এলো ঋদ্ধির হারিয়ে যাওয়া বোন! ঋদ্ধি দেখে বললো “দিদি তুই ফিরে এসেছিস?” আসছে ‘গাঁটছড়া’র নয়া টুইস্ট

টিআরপি বাড়াতে ষ্টার জলসার ‘গাঁটছড়া’ নানান টুইস্ট আনার চেষ্টা করেছে। উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। ধারাবাহিকে খড়ির মৃত্যু দিয়ে গল্পের মোড় ঘোরানো হয়। আর তারপরই আটপৌরে সাধারণ সাজপোশাক এবং মধ্যবিত্ত চিন্তাধারার খড়িকে পরিচালক ফের ফিরিয়ে আনে এক অন্য রূপে।

এর সাথেই ধারাবাহিকে আসে নতুন চমক। দেখা যায়, খড়ি নিজেকে আপাদমস্তক পাল্টে ফেলেছে। এমনকী চুলের ছাটেও এনেছে আমূল পরিবর্তন। নাম পরিবর্তে আসে ‘ঈশা’। তবে একইরকম দেখতে বলে অনেকেই মনে করেন ঈশাই ‘খড়ি’। তবে ঈশা তা প্রথম থেকেই মানতে নারাজ ছিল।

পরে ঈশা নিজের স্মৃতি ফিরে পায়। এবং এতদিন যে ভালো মার্ কথা সে শুনে চলে। পরে খড়ি বুঝতে পারে তার ভালো মা তার থেকে বহু কথা লুকিয়েছে। এখন খড়ি সেই রহস্য উদ্ঘাটনের চেষ্টায়। এরমাঝেই গল্পে আসে আরও এক নতুন টুইস্ট। কিছু গুন্ডারা এন্টিক মূর্তি পাচার করার প্ল্যানে একটি স্কুল বাস হাইজ্যাক করে। আর ঠিক সেইসময় সেখানে উপস্থিত হয় খড়ি ও ঋদ্ধিমান সিংহ রায়।

বাচ্চাদের বাঁচাতে গুন্ডাদের সঙ্গে মারপিঠ করে ঋদ্ধিমান। এবং শেষে তিনজন অপরাধীকে পুলিশের হাতে তুলে দেয়। যদিও তাদের প্রধান যে তাকে এখনও ধরা যায় না। তাই কাদের কথায় এরা কাজ করছিল তা সঠিকভাবে জানা সম্ভব হয় না। আবার সেখানেও দেখানো হয় ঋদ্ধিমানকে বাঁচাতে খড়ি গুলি খায়। তবে তা প্রোমোতে দেখানো হলেও পরে জানা যায়, খড়ির কিছু হয়নি।

কার সঙ্গে প্রেম করছেন 'মন ফাগুন'-এর রুশা, ফাঁস হল গীতশ্রীর প্রেমিকের পরিচয়
এসবের মধ্যে আরও এক টুইস্টের কথা শোনা গেল। জানা গেল, এবার ফিরে আসবে ঋদ্ধিমানের হারানো বোন। হারানো বোনের চরিত্রে অভিনয় করবে গীতশ্রী রায়। যদিও একটি সূত্র থেকে এটি জানা গিয়েছে, তবে এর সত্যতা যাচাই করা হয়নি। ধারাবাহিকের আগামী পর্বেই প্রমাণিত হবে এর মধ্যে কতটা সত্য লুকিয়ে রয়ছে?

Back to top button