কনফার্ম বিদায়! ২ বছরেও কামাল হল না! জলসা বন্ধ করছে গাঁটছড়া

বাংলা টেলিভিশনের (Bengali Television) দুনিয়ায় এখন হর হামেশাই নতুন নতুন ধারাবাহিকের ভিড়। এই ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে আবার নতুন কোনও ধারাবাহিক সেই ধারাবাহিকের (Serial) জায়গা নিতে চলে আসছে। একটি ধারাবাহিক যেমন যাচ্ছে তেমনই সঙ্গে সঙ্গেই সেই শূন্যস্থান পূরণে চলে আসছে আরও একটি ধারাবাহিক।

এ যেমন শোনা যাচ্ছে স্টার জলসার (Star Jalsha) পর্দায় এই মুহূর্তে শেষের দোরগোড়ায় দাঁড়িয়ে রয়েছে একটি ধারাবাহিক। অপরাজিতা আঢ্য’র আসন্ন ধারাবাহিক জল থই থই ভালোবাসাকে জায়গা করে দেওয়ার জন্য বন্ধ হয়ে গেছে এক্কাদোক্কা। আর এবার বন্ধের মুখে আর‌ও এক ধাপ এগিয়ে গেল জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। সৌজন্যে নতুন ধারাবাহিক কথা।

টেলিভিশন প্রিয় বাঙালির কাছে কিছু কিছু ধারাবাহিক ভীষণ প্রিয় হয়ে ওঠে। এই যেমন একটা সময় জলসার পর্দায় দর্শকদের অন্যতম পছন্দের ধারাবাহিক ছিল গাঁটছড়া। একটা সময় যখন টিআরপি তালিকায় একচ্ছত্র অধিপত্য ছিল মিঠাই ধারাবাহিকটির সেই সময় স্টার জলসায় এন্ট্রি নেয় গৌরব চট্টোপাধ্যায় ও শোলাঙ্কি রায় অভিনীত এই ধারাবাহিকটি। আর আসতে না আসতেই বেঙ্গল টপার।

আর আজ প্রায় দু’বছরের কাছে সময় পৌঁছে ৬৭৬ পর্ব অতিক্রম করে এবার বন্ধ হতে চলেছে গাঁটছড়া। কারণ একেবারে তলানিতে চলে যাওয়া টিআরপি। চলতি বছরের মে মাসে এই ধারাবাহিক ছেড়ে দিয়েছেন ধারাবাহিকের মূল নায়িকা শোলাঙ্কি রায়। তারপর দ্বিতীয় প্রজন্মকে নিয়ে আসা হয়। কিন্তু না তাতেও কাজ হয়নি। উল্টে সন্ধ্যে সাতটার প্রাইম টাইম ছেড়ে দিয়ে রাত সাড়ে দশটায় পাঠিয়ে দেওয়া হয় এই ধারাবাহিককে। কিন্তু সেখানেও স্লট হারা গাঁটছড়া।

আরও পড়ুনঃ অল্পতেই মাথা গরম! একেবারে আনরোমান্টিক! পর্দার পরাগের সঙ্গে কতটা মিল দ্রোণের? অকপট অভিনেতার স্ত্রী দূর্বা

আর তাই এবার বন্ধ করে দেওয়া হচ্ছে এই ধারাবাহিকটি। যদিও এখনও দিন নির্দিষ্ট হয়নি। ইতিমধ্যেই চ্যানেল ধারাবাহিকটি বন্ধ করার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছে প্রযোজনা সংস্থাকে। আসছে নতুন ধারাবাহিক কথা। আর এই ধারাবাহিককে জায়গা করে দিতেই আর‌ও তড়িঘড়ি বন্ধ করে দেওয়া হতে চলেছে গাঁটছড়া।

Back to top button