সিড-ঋষি সবাই ফেল! এই বুড়ো বয়সে ছয় নায়িকাকে নিজের প্রেমের জালে ফাঁসিয়ে হিরো সেই ঋদ্ধিমান

টেলিভিশন প্রিয় বাঙালির সিরিয়াল (Bengali Serial) তালিকা কিন্তু দীর্ঘ। বিভিন্ন সময় এক একটি সিরিয়াল ভীষণ রকম জনপ্রিয় হয়ে ওঠে। একটা সময় টিআরপি তালিকায় রাজত্ব করেছে করুণাময়ী রানী রাসমণি, মিঠাই, শ্রীময়ী, সহ একাধিক সিরিয়াল। আসলে এই সমস্ত ধারাবাহিকের গল্প আজ‌ও মনে থেকে গেছে দর্শকদের।

আর সেই তালিকায় যুক্ত হয়েছে আর‌ও একটি ধারাবাহিকের নাম।‌ সেটি হল গাঁটছড়া। খুব অল্প সময়ের মধ্যেই এই ধারাবাহিকটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। শোলাঙ্কি রায় ও গৌরব চট্টোপাধ্যায় অভিনীত এই ধারাবাহিকটির জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছিল। বাঙালি দর্শক আজও এই ধারাবাহিকের ভক্ত।

যদিও এই ধারাবাহিকের অন্তিম সময় এসে গেছে। শোনা যাচ্ছে আর কিছুদিনের মধ্যেই বন্ধ হয়ে যাবে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের মূল নায়িকা খড়ি অর্থাৎ অভিনেত্রী শোলাঙ্কি রায় চলতি বছরের মে মাসেই এই ধারাবাহিক ছেড়ে দিয়েছেন। কিন্তু এমন নয় যে নায়ক ঋদ্ধিমান নায়িকাহীন। তিনি এমন এক নায়ক যার জীবনে ছয় জন নায়িকা এসেছেন।

ধারাবাহিকের শুরুর দিকেই আমরা দেখেছি খড়ির দিদি দ্যুতি শুধুমাত্র অর্থের লোভে ঋদ্ধিমানকে বিয়ে করতে চাইত। যদিও তারপর তার জীবনে আসে খড়ি। একমাত্র ঋদ্ধিমান খড়িকেই ভালবাসত। ‌ কিন্তু ঋদ্ধিকে ভালোবাসার মেয়ের অভাব নেই। এরপর ঋদ্ধির জীবনে আসে তার বন্ধু তানি।

এরপর ঋদ্ধিমানের জীবনে আসে বিন্দি নামক একটি মেয়ে এবং যাকে ঘিরে বিস্তার হইচই হয়। ঋদ্ধিমানের মেয়ে না হবু প্রেমিকা কী হতে চলেছে সে সেই নিয়ে বিস্তর জলঘোলা চলতে থাকে। তবে সে যাই হোক ব্যাপক ট্রোলিংয়ের পর ঋদ্ধিমানের জীবনে এন্ট্রি নেয় অভিনেত্রী শ্রীপর্ণা রায়। যার চরিত্রের নাম হয় রুক্মিণী। তবে প্রাথমিক দিকে একটি চরিত্রে থাকলেও শ্রীপর্ণা রায়কে পরবর্তীতে ডাবল চরিত্র দেখা যায়। তার আরও একটি চরিত্রের নাম রুষালি। অর্থাৎ রুক্মিনী এবং রুষালি দুজনেই জমজ বোন। রুক্মিণীর সঙ্গে ঋদ্ধিমানের বিয়ে হলেও রুষালি আবার ঋদ্ধির প্রেমে পড়েছে! অর্থাৎ এক নায়কের ছয় নায়িকা।

Back to top button