Bangla Serial

মিঠাইয়ের ঠোঁটে লেগে থাকা কেক সযত্নে মুছে দিল গাঁটছড়ার কুনাল!চোখে জল বনির,’মিঠাই সারাক্ষণ ছেলেদের সঙ্গে মেশে কেন?’ প্রশ্ন নেটিজেনদের

মিঠাই অর্থাৎ সৌমিকে নিয়ে আলোচনার শেষ হয় না সোশ্যাল মিডিয়ায়‌। ধারাবাহিকে সে কী করছে সেই নিয়ে আলোচনা তো হয় সেইসঙ্গে আমরা এটাও দেখেছি যে তার ব্যক্তিগত জীবন নিয়ে সমানে কাটাছেঁড়া চলে সোশ্যাল মিডিয়ায়।তার পোস্ট এর ক্যাপশন দেখে বোঝা যায় যে তিনি মাঝে মাঝেই কাউকে ইঙ্গিত করে কথা বলেন।আর এবার এমন কিছু ভিডিও দেখা গেল সোশ্যাল মিডিয়ায় যাতে করে আবার তার চরিত্র নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

আমরা সকলেই জানি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে মিঠাইয়ের তিনজন খুব ভালো ছেলে বন্ধু রয়েছে। সায়ক চক্রবর্তী শুভ্রজিৎ চক্রবর্তী এবং রিয়াজ লস্কর মিঠাইয়ের খুব ভালো বন্ধু এবং প্রায়শই এদের তিনজনকে একসঙ্গে দেখা যায়।সায়ক এবং রিয়াজের একটি ইউটিউব চ্যানেল আছে সেখানে মিঠাইকে আমরা প্রায়ই উপস্থিত থাকতে দেখি।গতকাল সেই ইউটিউব চ্যানেলের এক বছর পূর্ণ হয়েছে এবং তার সেলিব্রেশনে উপস্থিত ছিল মিঠাই রানী।

সেখানেই মিঠাই কুনাল এর সাথে একটি রিল ভিডিও বানিয়েছে যেখানে দেখা যাচ্ছে মিঠাইয়ের গালে চকলেট কেক লেগে গেছে এবং কুনাল সেটা যত্ন করে মুছিয়ে দিচ্ছে। তারপর কুনাল মিঠাই কে জড়িয়ে ধরে সেখান থেকে চলে যাচ্ছে। এই ভিডিওটা দেখার পর অনেকে মজা করে বলছেন যে বনি যদি এটা দেখত তাহলে খুব কষ্ট পেত।

 

View this post on Instagram

 

A post shared by Riaz laskar (@riaz_laskar)

অন্যদিকে অনেকেই মিঠাই এর চরিত্র নিয়ে ঘুরিয়ে কটাক্ষ করেছেন। এরা বলছেন যে সারাক্ষণ ছেলেদের সাথে এত মেশামেশি করে কেন মেয়েটা? ওর কি কোন মেয়ে বান্ধবী নেই? যদিও এই রকম কথাবার্তা অত্যন্ত হীন মানসিকতার মানুষরাই বলতে পারেন। আমাদের মিঠাই এসবে পাত্তাও দেয় না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button