Bangla Serial

‘পাঁচটা বয়ফ্রেন্ড বানিয়ে পার্টি করব তোমার নাকের ডগায়’, রঞ্জার মুখে এমন কথা শুনে মল্লারের গা কেঁপে গেল ভয়ে! জমজমাট পর্ব পিলুতে

জি বাংলার নতুন সিরিয়াল গুলোর মধ্যে সবথেকে বেশি প্রথমে জনপ্রিয়তা লাভ করেছিল পিলু এবং তার পরে এসে সেই জনপ্রিয়তায় ভাগ বসিয়েছে গৌরী এলো। তবে পিলু কিন্তু নিজের জায়গাটা ঠিক ধরে রেখেছে।

পিলুর ভূমিকায় অভিনয় করছেন নবাগতা মেঘা দাঁ। জীবনের প্রথম সিরিয়ালেই লিড রোল। আর তাতে ভালভাবে উতরেও গেছে সে। সম্পূর্ণ ন্যাকামি বর্জিত বাস্তব বুদ্ধি সম্পন্ন একটি চরিত্র হলো পিলু। সে যেমন ঐতিহ্যকে মাথায় রাখে সে রকম বাজে সংস্কারকে পাত্তাও দেয় না। এখন সুরমন্ডল ছেড়ে সে আর রঞ্জা পাড়ি দিয়েছে বসুমল্লিক বাড়িতে।

সেখানে দুই বোন মিলে ভালো করে টাইট দিচ্ছে শ্বশুরবাড়ির রক্ষণশীল পিছিয়ে পড়া মানসিকতাকে।আগামীকাল মহা সোমবার পর্ব অনুষ্ঠিত হবে পিলুতে তবে তার আগে রঞ্জা যেভাবে মল্লারকে বোকা বানাচ্ছে কথায় কথায় তা বেশ মনে ধরেছে দর্শকদের।আমরা প্রোমোতে আগেই দেখেছি যে পিলু মল্লার কে সাবধান করে দিয়েছে যে তার মাথা গরম হয়ে গেলে কিন্তু সে মল্লার কে ছাড়বে না।

আজকের এপিসোডে রঞ্জার আবার মারকাটারি ডায়লগ ছিল।রঞ্জা মাথায় ঘোমটা দিয়ে মল্লার এর সামনে এমন ভাব ভঙ্গি করছিল তাতে মোল্লার ভাবল বউ বোধহয় হাতের মুঠোয় এসে গেছে। কিন্তু সে হল ওস্তাদ আদিত্য নারায়ণ আর ঋজুলার মেয়ে। এতো সহজে হার তো রঞ্জা মানবে না।তাই কিছুক্ষণ পরেই সে মল্লার কে মুখের উপর বলে দেয়,আপনার নাকের ডগায় পাঁচটা বয়ফ্রেন্ড বানিয়ে পার্টি করব। মল্লার শুনে অবাক হয়ে যায় আর কী বলবে রঞ্জাকে বুঝতেই পারেনা। এখন দেখা যাক রঞ্জা কীভাবে টাইট দেয় মল্লার কে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button