Bangla Serial

Best Couple: সিধাই এবং খড়িদ্ধিকেও টেক্কা দিয়ে বাংলা সিরিয়ালের সেরা ৫ জুটির মধ্যে প্রথম স্থান দখল করল কারা? তালিকাতে রয়েছে এমন নাম দেখলে চমকে যাবেন

সময় কিভাবে বয়ে যায় তা কেউ বুঝতে পারে না। আর মাত্র হাতে গোনা কটা দিন তারপরেই এই বছরকে পিছনে ফেলে নতুন বছরকে স্বাগত জানাবে গোটা বিশ্ব। আর সেই ভাবে বাংলা টেলিভিশনেও সব ধারাবাহিকের মধ্যে কে সেরার শিরোপা মাথায় নেবে তাই নিয়ে চলছে নানা রকম বিশ্লেষণ। বছর ভর কোন ধারাবাহিক রইল সবার থেকে এগিয়ে? আবার কোন অভিনেতা অভিনেত্রীর জুটি সবচেয়ে বেশি মন জয় করলো দর্শকের? সেই সমস্ত তথ্য আস্তে আস্তে উঠে আসছে। আর আজ এমনই একটি তালিকা আপনাদের সামনে রইল। আজকে জানানো হলো ২০২২ এর সেরা বাংলা সিরিয়ালের ৫ জুটির নাম।

রঞ্জা-মল্লার : জি বাংলার ‘পিলু’ ধারাবাহিকের মুখ্য চরিত্র আহির এবং পিলুর জনপ্রিয়তাকেও একসময় পিছনে ফেলে এগিয়ে গিয়েছিল রঞ্জা মোল্লারের রসায়ন। এই চরিত্রে ইধিকা পাল এবং ধ্রুব সরকারের জুটি এতটাই জনপ্রিয়তা অর্জন করেছিল যে দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছিল। আর এই বছর সর্বাধিক চর্চিত বাংলা সিরিয়ালের জুটিদের মধ্যে তাদের নাম থাকবে না তা হয় না।

 

View this post on Instagram

 

A post shared by Idhika Paul (@actresspaul)

ঈশান-গৌরী : জি বাংলার একটা সময়ের টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করে রাখা ধারাবাহিক ‘গৌরী এলো’। এই ধারাবাহিকের নায়ক নায়িকার জুটি দর্শকদের একাংশের চোখে দারুন জনপ্রিয়। কুসংস্কার এবং অন্ধবিশ্বাস দেখানোর কারণে শুরুর প্রথম থেকেই এই সিরিয়াল নিয়ে নানা ভাবে ট্রোল করা হয়েছে। কিন্তু এই ধারাবাহিকে মোহনা মাইতি এবং বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়ের জুটিকে দারুন জনপ্রিয়তা দিয়েছে দর্শক।

সব নায়িকাই ১০-১৮ বছরের ছোট! ক্লাস ১০-এর 'গৌরী'র সঙ্গে প্রেম করতে গিয়ে কী হাল হয়? জানালেন ঈশান- Bangla News
খড়ি এবং ঋদ্ধি : যদি সবচেয়ে বেশি জনপ্রিয় জুটিদের কথা আসে সেখানে স্টার জলসার একমাত্র জুটি যেটিকে নিয়ে দর্শকরা সব সময় উৎসাহিত থেকেছে সেটি হল খড়ি এবং ঋদ্ধির জুটি। ‘গাঁটছড়া’ ধারাবাহিকে সোলাঙ্কি রায় এবং গৌরব চ্যাটার্জীর জুটিকে প্রথম থেকেই দর্শক দারুন পছন্দ করেছে। আর এই ধারাবাহিকের জনপ্রিয়তার একটা বড় কারণ হলো এই জুটি। তাই সারা বছর ধরে এই জুটিকে নিয়ে সবসময়ই চর্চা হতে দেখা গেছে।

মিঠাই এবং সিদ্ধার্থ : বাংলা টেলিভিশনের সেরা জুটিদের কথা হবে আর সেখানে মিঠাই সিদ্ধার্থের নাম আসবে না এমনটা ভাবাই যায় না। গত দু’বছর ধরে বাংলা সিরিয়ালের সেরা জুটি হিসেবে দর্শকদের থেকে ভালোবাসা পেয়ে এসেছে এই জুটি। বাস্তব জীবনে দুজনের মধ্যে যতই সমস্যা থাকুক না কেন পর্দায় তা কখনোই সেভাবে ফুটে ওঠেনি। তাই ধারাবাহিকের টিআরপি কমলেও সোশ্যাল মিডিয়াতে এখনো সিধাই জুটির ভক্ত সংখ্যা তুঙ্গে রয়েছে।

Sidhai - Twitter Search / Twitter
জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভু : এতগুলো পুরনো ধারাবাহিকের মধ্যে জায়গা করে নিয়েছে জি বাংলার একটি নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। মাত্র কয়েক মাস হয়েছে শুরু হয়েছে এই ধারাবাহিক তার মধ্যেই দারুন জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের মধ্যে। আর ধারাবাহিকের সাথে সাথে নায়ক নায়িকা জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভুর জুটিও বেশ চর্চিত সোশ্যাল মিডিয়ায়। প্রথম থেকেই এই ধারাবাহিককে এবং নায়ক নায়িকার জুটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by MOON🌜 (@_ankita_mallick_)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button