Ekka Dokka: “পোখরাজও একটু শান্তি ভালোবাসা ডিজার্ভ করে, লেখিকা যখন রাধিকার মুভ অন করিয়ে দিলো তখন পোখরাজকেও শান্তিতে বাঁচতে দিন”! পোখু-রঞ্জার ভালোবাসা জমছে, বলছে দর্শক

দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয় ‘এক্কা দোক্কা’। বর্তমানে এই ধারাবাহিকের গল্পের মোড় ঘুরিয়ে গিয়েছে অনেকটাই। ধারাবাহিকের প্রথম থেকে রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি বেশ প্রিয় ছিল দর্শকদের। কিন্তু পোখরাজের শ্বশুরবাড়ি তাদের সম্পর্কের বিরুদ্ধে ছিল। আর তার জেরেই পোখরাজ ও রাধিকার মধ্যে দূরত্ব তৈরী হয়। এই দূরত্বের মাঝেই ধারাবাহিকে নয়া মোড় আনেন লেখক।

অন্যান্য ধারাবাহিকে দূরত্ব হওয়ার পরও একসময় মিলও হয়ে যায়। কিন্তু এই ধারাবাহিকে দেখা যায়। দুজনের মধ্যে এতটাই ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়। যে এই মুহূর্তে বর্তমানের পর্ব দেখে এটা নিয়ে একটা সন্দেহ রয়েই গিয়েছে, যে আদোও কি পোখরাজ আর রাধিকা এই ধারাবাহিকের নায়ক – নায়িকা? যত গল্প এগোচ্ছে ততই যেন সেই সন্দেহ বাড়ছে। দুজনের জীবনেই নতুন মানুষ এন্ট্রি নিয়েছে।

রাধিকার জীবনে এন্ট্রি নেয় ড: গুহর চরিত্রে প্রতীক। অন্যদিকে পোখরাজের জীবনে এন্ট্রি নেয় রঞ্জা। ড: গুহর এন্ট্রি হওয়ার পর পোখরাজ নয় রাধিকা আর প্রতীকের জুটিকে বেশি চাইতে থাকে দর্শক। যদিও কয়েকজন এর বিপক্ষেও ছিল। অন্যদিকে পরিস্থিতির চাপে পোখরাজ আর রঞ্জার বিয়েও হয়ে গিয়েছে। বহু দর্শকদের দাবি, রাধিকা যখন ড: গুহার সঙ্গে নতুন জীবন শুরু করার কথা ভাবছে, তখন লেখিকা পোখরাজের গল্পটাও সেভাবে লিখুক।

পোখরাজ তার স্ত্রী রঞ্জাকে নিয়ে আবার নতুন জীবন শুরু করে। বর্তমানে ধারাবাহিকে রাধিকাকে ড: গুহর সঙ্গে বেশি দেখা যায়। অন্যদিকে পোখরাজের মনে এখনও রাধিকার জন্য ভালোবাসা ফুটে ওঠে কিন্তু সেটা সে প্রকাশ করতে চায় না। রাধিকার সঙ্গে ড: গুহর বিয়ের কথা চলছে। তবে বর্তমানের কিছু এপিসোড দেখে বেশ খেপে উঠেছে দর্শক। দর্শকদের দাবি, ‘এক্কা দোক্কা’ গল্পটা যখন রাধিকা আর পোখরাজ দুজনের গল্প,, তখন দুজনের জীবন আলাদা হলেও গল্পটা দুজনেরই থাকা উচিত।

dr. guha

লেখকের দুজনকেই সমান গুরুত্ব দেওয়া উচিত। কিন্তু তা হচ্ছে না। গোটা পর্ব জুড়ে রাধিকা আর অণির্বানের screenplay রয়েছে শুধুই কিন্তু পোখরাজ আর রঞ্জার screenplay নেই বললেই চলে। এরমধ্যে সম্প্রতি এক পর্ব দেখে দর্শকরা বেশি খুশি হয়। যেখানে দেখা যায়, পোখরাজ রঞ্জাকে বলছে, একটা ভুল বোঝাবুঝির জন্য একবার সব হারিয়েছে, তাই আর সেই ভুল বোঝাবোঝি দ্বিতীয়বার পোখরাজ করতে চায় না। তার এই কথায় অনেকেরই মনে হয়েছে, হয়তো রঞ্জার সঙ্গে নতুন করে চ্যাপ্টার শুরু হতে চলেছে পোখরাজের। যদিও পরে কি হতে চলেছে, তা নিয়ে এখনও বিভ্রান্তিতে আছেন অনেকেই।

Back to top button