Tomader Rani: পাত্রের মাকে উচিত কথা শুনিয়ে দিল রানী! নিজের স্বপ্নের সাথে কোনও আপস করতে বাধ্য নয় সে

৮ই সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে স্টার জলসার (Star Jalsha) ‘তোমাদের রানী’ (Tomader Rani)। গল্পের নায়িকা রানী হল এখনকার দিনের স্বাধীনচেতা মেয়ে, যে নিজের পায়ে দাঁড়িয়ে কিছু করতে চায়। রানীর স্বপ্ন ডাক্তার হওয়ার। কিন্তু বাড়ির লোক তার বিয়ে দিয়ে দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে। তাই রানীও ঠিক করেছে, যদি তাকে পড়াশোনা বিয়ের পরও চালিয়ে দেওয়ার সুযোগ দেয়, তাহলেই সে এই বিয়ে করবে।

কিভাবে গড়ে উঠবে রানী-দুর্জয়ের সম্পর্ক?

এক অন্য ধরণের গল্প নিয়ে শুরু হয় ‘তোমাদের রানী’। ধারাবাহিকে নায়িকা রাণীর (Rani) চরিত্রে অভিনয় করেছেন অভিকা মালাকার (Abhika Malakar)। বিপরীতে নায়ক দুর্জয়ের (durjay) চরিত্রে অভিনয় করেছেন অর্কপ্রভ রায় (Arkoprovo ray)। গল্পে এখনও তাদের মধ্যে কোনও সম্পর্ক গড়ে ওঠেনি। তবে রানীর বন্ধু দেবযানী চেষ্টা করে চলেছে দুর্জয় অর্থাৎ তার হবু বরের ভাইয়ের সঙ্গে রানীর সম্পর্ক গড়ে তোলার।

রানীর স্বপ্নপূরণের লড়াই

প্রোমো থেকে আমরা আগেই জেনেছি, এই দুর্জয়ের সঙ্গেই বিয়ে হবে রানীর। কিন্তু অনিচ্ছাকৃতভাবেই সে গর্ভবতী হয়ে পড়বে। তারপরই তার জীবনে প্রতিষ্ঠা হওয়ার লড়াই শুরু হবে। রানী একজন ভালো মা, একজন ভালো স্ত্রী এবং একজন সফল ডাক্তার হওয়ার আশায় সকলের বিরুদ্ধে গিয়ে এগিয়ে যাবে। দেখা যাবে, গর্ভাবস্থার অ্যাডভান্স স্টেজে একটি মেডিক্যাল কলেজে রানী এন্ট্রান্স এক্সাম দিতে আসবে। যদিও দুর্জয় রানীর সাথে দেবে না, বরঞ্চ তার সেই মনোবল ভাঙার চেষ্টা করবে।

একজন মায়ের দ্বারা সন্তান সামলানো ও নিজের পায়ে প্রতিষ্ঠা হওয়া একসঙ্গে সম্ভব নয়, এমনটাই দুর্জয়ের বক্তব্য। তবে রানী সকলের কথা উপেক্ষা করে ডাক্তারি পরীক্ষায় বসবে ও চান্স পাবে। বর্তমানে আমরা দেখছি, রানীর বাবা রানীর সঙ্গে সুবোধ বলে একজন ছেলের বিয়ে দেওয়ার জন্য ঠিক করেছে। সুবোধের বাড়ির লোক কথামতো রানীকে দেখতে চলে আসে। বাবার কথায় রানী তাদের সামনে আসে।

পাত্রের মাকে স্পষ্ট জবাব রানীর

সুবোধের মা রানীকে প্রশ্ন করে, সে কি করতে চায়? রানী তখন স্পষ্ট জানায়, যে সে ডাক্তার হবে। কিন্তু রানীর বাবা বলে, আগে রানী বিয়ে করবে, তারপর শ্বশুরবাড়ির অনুমতি পেলে সে তার পড়াশোনা এগিয়ে নিয়ে যাবে। তখন সুবোধের মা বলে, বিয়ের পর তাদের বাড়িতে পড়াশোনার সুযোগ পাবে না রানী। রানী সেই কথা শুনে চুপ থাকে না, সে স্পষ্ট জানায়, সে পড়াশোনা করবেই। মায়ের স্বপ্ন মতন সে নিজের পায়ে দাঁড়াবে ও ডাক্তার হবে। এবার সুবোধের বাড়ির লোক কি বলবে? রানীর সঙ্গে বিয়ে কি তবে ক্যানসেল করে দেবে? নাকি দাদারা এবার রানীর উপর কঠোর হবে?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button