‘এক্কা দোক্কা’ নয়, আসন্ন সিরিয়াল অন্য এক জনপ্রিয় সিরিয়ালের স্লট কেড়ে নিল! ‘চ্যানেলের মাথা খারাপ’ বলছে দর্শক

স্টার জলসায় (Star Jalsha) শুরু হতে চলেছে পরপর দুটি নতুন ধারাবাহিক, একটি হল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal), অপরটি ‘তোমাদের রানী’। ‘লাভ বিয়ে আজকাল’এ জুটি বাঁধতে চলেছেন ওম সাহানি (Om Sahani) এবং নবাগতা মৌমিতা সরকার (Moumita Sarkar)। ছোট পর্দা এবং বড় পর্দার বেশ পরিচিত মুখ ওম সাহানি। তাঁর বিপরীতে দেখা যাবে নতুন মুখ মৌমিতা সরকারকে। অভিনেত্রী পেশায় একজন মডেল ছিলেন। সেখান থেকেই টেলি জগতে পা রাখতে চলেছেন তিনি। যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta)নীলাঞ্জনা সেনগুপ্তের (Nilanjana sengupta) প্রযোজনায় স্টার জলসার পর্দায় আসছে নতুন এই ধারাবাহিক।

স্টার জলসার নতুন দুই ধারাবাহিক

প্রোমো থেকে জানা যায়, ওমকে এখানে দেখা যাবে একজন ধনী, দাম্ভিক বার-মালিকের চরিত্রে। ধারাবাহিকে তাঁর নাম । অন্যদিকে মৌমিতাকে দেখা যাবে বারের এক নতুন গায়িকার চরিত্রে। তাঁর চরিত্রের নাম হল শ্রাবণ (Shraban)। শ্রাবনের গান ওম প্রকাশ ঘোষ (Om Prakash Ghosh)শুনে মুগ্ধ হয়ে তাকে বেশি টাকা দিয়ে গান গাওয়ার অফার দেয় ওম। কিন্তু সেই টাকা শ্রাবণ প্রত্যাখ্যান করে চলে যায়। গল্পের নায়ক-নায়িকা দুজনেই এক শর্তের ভিত্তিতে সাতপাকে বাঁধা পড়বেন। এরপর কীভাবে তাঁদের মধ্যে রসায়ন জমবে, সেই গল্প নিয়েই ধারাবাহিক এগিয়ে যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

‘লাভ বিয়ে আজকাল’এর পাশাপাশি স্টার জলসায় আসবে আরও একটি ধারাবাহিক ‘তোমাদের রানী'(Tomader Rani)। ধারাবাহিকের প্রোমো ভিডিওতে দেখা যায়, গর্ভাবস্থার অ্যাডভান্স স্টেজে একজন মেডিক্যাল কলেজে আসে এন্ট্রান্স এক্সাম দিতে। দেখা যায়, তার বর তার সেই মনোবল ভাঙার চেষ্টা করেছে। তার দ্বারা দুটো একসঙ্গে সম্ভব নয়, এমনটাই দাবি তার স্বামীর। কিন্তু বরের দেওয়া চ্যালেঞ্জ নিয়েই মেয়েটি পরীক্ষায় উত্তীর্ণ হয়। সুযোগ পায় ডাক্তারি পড়ার। সমাজের হাসাহাসি, কটাক্ষ সহ্য করে স্ত্রী, মা ও একজন ডাক্তার হয়ে দেখাবে রানী। নিজের লক্ষ্যে অবিচল থেকে কী করে স্বপ্ন সফল করবে রানী, তা নিয়েই এই ধারাবাহিক।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

ইতির খাতায় পঞ্চমী

এই দুই ধারাবাহিকের জন্য প্রাইম টাইমের বেশ কয়েকটি ধারাবাহিকের বন্ধ হওয়ার গুঞ্জন ওঠে। যেমন স্টার জলসার নতুন ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’এর জন্য শেষ হতে চলেছে এবার ‘পঞ্চমী’। পাশাপাশি ‘তোমাদের রানী’ ধারাবাহিকটির জন্য এক্কা দোক্কা ও গাঁটছড়ার মধ্যে একটি বন্ধ হবে বলে মনে করা হয়। গাঁটছড়া’র গল্প যেহেতু অনেকটা ইতির দিকেই এগোচ্ছে, পাশাপাশি চ্যানেলের সঙ্গে এক্রোপলিশ প্রোডাকশনের একটি চুক্তি ভিত্তিক বন্ধ হয়ে যাবেই বলে মনে করেন দর্শকরা।

স্লট হারালো রামপ্রসাদ

পাশাপাশি এও শোনা যায়, ‘এক্কা দোক্কা’র স্লট চেঞ্জ তবে। কিন্তু প্রকাশ্যে এল এক অন্যখবর। পরিবর্তন করা হল জনপ্রিয় ধারাবাহিক ‘রামপ্রসাদ’এর স্লট। স্টার জলসায় সাড়ে ৫টা থেকে সম্প্রচারিত হবে ‘রামপ্রসাদ’। যা শুনেই ভক্তরা গেল খেপে। দর্শকদের কথায়, ‘যেই ধারাবাহিকটি এতদিন ধরে তিল তিল করে কোনো সাপোর্ট ছাড়াই একা স্লট লিড করে এলো, আজ কিনা তাকেই সবার আগে নিজের জায়গা ছাড়তে বাধ্য করলো স্টার জলসা?,, স্টার জলসার বোধহয় মাথা ছিঁড়ে গেছে! রামপ্রসাদের স্লট চেঞ্জ না করে ‘এক্কা দোক্কা’র স্লট চেঞ্জ করা উচিত ছিল। এরকম ভাবে চলতে থাকলে আর ডুবতে বেশিদিন বাকি নেই চ্যানেলের,,”।

Back to top button