পরনে যৌ’ন উদ্দীপক পোশাক! ক্যামেরার সামনেই বারবার স্ত’নের ভেতর হাত, ঠিক করছেন অ’ন্ত’র্বা’স! এই নায়িকার ভিডিও ভাইরাল

তিনি হচ্ছেন বলিউডের ড্রামা কুইন। বিভিন্ন উদ্ভট কাজকর্ম উল্টোপাল্টা মন্তব্য করে সব সময়‌ই লাইমলাইটে থাকার চেষ্টা করেন তিনি। বুঝতেই পারছেন কার কথা বলছি। তিনি বলিউডের অন্যতম বিতর্কিত তারকা রাখি সাওয়ান্ত।

বলিউডের অন্যতম চর্চিত এবং বিতর্কিত নাম তিনি। না সিনেমার পর্দায় তাঁকে কোন‌ও কালেই সেই ভাবে দেখা না গেলেও লাইমলাইট থেকে কিন্তু কখনই সরে যান না এই তারকা। নিজের প্রেম, বিয়ে, প্রেমিক, বিতর্কিত মন্তব্য, রাস্তায় সবজি কেনা থেকে শুরু করে যে কোনও কারণেই শিরোনাম দখল করে নেন তিনি। কিছুদিন আগেই চর্চিত প্রেমিককে বিয়ে করে শিরোনাম দখল করেছিলেন তিনি। তারপর প্রেম ভাঙা, বিয়ে ভাঙা, পুলিশি কেচ্ছা সে একাকার কান্ড।

প্রেমিক আদিল খান দুরানিকে ভালবেসে বিয়ে করে ধর্মও বদলে ফেলেছিলেন রাখি সাওয়ান্ত। মুসলিম হওয়ার পর রাখির নামের সঙ্গে জোড়েন ‘ফতিমা’। যদিও সম্পর্ক ভেঙেছে। ইসলাম ধর্ম ত্যাগ করেননি রাখি। রমজান মাসে জীবনের প্রথম রোজা পালন করেছেন রাখি। আসলে রাখি মানে বিভ্রান্তি, রাখি মানে নাটক।

একটা কথা খুবই সত্যি যেভাবে রাখি সাওয়ান্ত খবরের শিরোনাম দখল করতে জানেন সেই রকম বোধহয় আর কেউই জানেন না। ভীষণ রকম বো’ল্ড তিনি। একই রকম ভাবে পোশাক-আশাকের ক্ষেত্রেও তিনি সমান হ’ট অ্যান্ড বো’ল্ড। মাঝেমধ্যেই সোশ্যাল মাধ্যমে যৌ’ন উ’দ্দী’প’ক পোশাকে ঝড় তোলেন তিনি। আর যা দেখে হুঁশ উড়ে যায় নেটিজেনদের।

সম্প্রতি সারা খানের মিউজিক লঞ্চ ইভেন্টে উপস্থিত হয়েছিলেন রাখি সাওয়ান্ত। যৌ’ন আবেদন মাখা পোশাকে ক্যামেরার সামনে পোজ দেন তিনি। আর সম্প্রতি সেখানেই তাঁর কর্মকাণ্ডের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে। আর যা দেখে হুঁশ উড়েছে নেটিজেনদের। সেই ভাইরাল ভিডিওতে দেখা গেছে, ক্যামেরার আলোর ঝলকানির মাঝেই নিজের ব’ক্ষ’দে’শে হাত দিয়ে পোশাক ঠিক করছেন রাখি। আর সবাই তাঁর সেই কর্মকাণ্ড হাঁ করে দেখছেন। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে সেই ভিডিওটি।

Back to top button