Rahul-Rooqma: শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ মোনালিসা দাসের সঙ্গে এক ছবিতে রাহুল এবং রুকমা! চোখ ছানাবড়া অনুরাগীদের! কীভাবে চিনলেন SSC দুর্নীতির সন্দেহভাজনকে? প্রশ্নের বন্যা নেটপাড়ায়

একদিকে অভিনেতা রাহুল ব্যানার্জি এবং অন্যপাশে অভিনেত্রী রুকমা রায়। এমনিতেই এই জুটির চর্চা কম নয় সোশ্যাল মিডিয়ায়। তার ওপর টাকা তছরুপের ঘটনায় এক সন্দেহভাজনের সঙ্গে পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুললেন দুজনে।

এই ঘটনা তোলপাড় সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়াতে। শনিবার অর্থাৎ গতকাল ২১ কোটি টাকা তছরুপের গ্রেফতার হয়েছেন রাজ্যের শিল্পমন্ত্রী এবং প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। সেই সূত্রে যোগ পাওয়া গেছে মন্ত্রীর এক ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখার্জির। বান্ধবীকেও গ্রেফতার করেছে ইডি।

এটাই শেষ নয়। এই ঘটনার সূত্র ধরে নাম উঠে এসেছে আরো এক পার্থ ঘনিষ্ঠ বান্ধবীর যাঁর নাম মোনালিসা দাস। ঠিক এমন পরিস্থিতির মাঝে ভাইরাল হয়েছে রাহুল এবং রুকমার এই ছবিটি। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠতে বাধ্য।

মোনালিসার সঙ্গে কি করছেন রাহুল এবং রুকমা? কীভাবে পরিচয় হলো তিনজনের? এমন নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এক সংবাদ মাধ্যমের তরফে অভিনেতা অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করে এই প্রশ্নগুলোর উত্তর জানতে চাওয়া হয়।

এ বিষয়ে প্রশ্ন করতে অভিনেত্রী জানিয়েছেন ব্যক্তিগতভাবে মোনালিসা দাসের সঙ্গে কোনো পরিচয় নেই নায়িকার। ইন্ডাস্ট্রির সূত্রে একটি ঘরোয়া অনুষ্ঠানে দেখা হয়েছিল মোনালিসার সঙ্গে।

আর অভিনেতা রাহুল জানিয়েছেন শিল্পী তাঁরা। মানুষের সঙ্গে দেখা হয় এবং ছবি তুলতে হয়। যাঁদের কথা বলা হচ্ছে তাঁদের কথা অভিনেতার জানার বিষয় নয়। এক বন্ধুর বাড়িতে মোনালিসা দাসের সঙ্গে দেখা হয়েছিল অভিনেতার, এমনটাই জানালেন তিনি।

বর্তমানে লালকুঠি ধারাবাহিকের সৌজন্যে আবার জনপ্রিয়তা পেয়েছেন রাহুল এবং রুকমা। এর আগে দেশের মাটি ধারাবাহিকে জুটি বেঁধেছিলেন দুজনে। সেই সূত্র ধরে গুঞ্জন ছড়িয়ে গিয়েছিল যে দুজনের মধ্যে সম্পর্কের জল অনেকটাই গড়িয়ে গিয়েছে। দুজন নাকি প্রেম করতে ব্যস্ত। এবং এই অভিনেত্রীর কারণেই নাকি বিবাহিত সংসার ভেঙেছে অভিনেতার এমন গুজব ছড়িয়ে পড়েছিল মাঝখানে।

Back to top button