অনির্বাণ কমলিনীর সন্তানের বাবা, ঘরভর্তি লোকের মাঝে ফাঁস করল রাধিক! পাল্টা তাকেই চ্যালেঞ্জ করে বসল অনির্বাণ! আবার আসছে অনিধিকার সম্পর্কের দোটানা

‘এক্কা দোক্কা’র (Ekka Dokka) গল্প বেশ ভালোই এগোচ্ছিল, কিন্তু তারমধ্যেই এল একটা খারাপ খবর। বন্ধ হয়ে যেতে চলেছে এক্কা দোক্কা (Ekka Dokka)? সদ্যই অনির্বাণের সঙ্গে রাধিকার বিয়ে সম্পন্ন হয়েছে। বহুদিনের দর্শকদের ইচ্ছাই হয়েছে পূরণ, সাত পাকে বাঁধা পড়ল তারা। যদিও বিয়ের আগে ও পরে নানান বাধা এসেছে। তবে সব বাধা পাড় করে বিয়ে সম্পন্ন হয়েছে। রাধিকা ও অনির্বাণের এই শুভ পরিণয়ের জন্য অপেক্ষায় ছিল অনেকেই। এবার আরও কিছু সুন্দর মুহূর্তের অপেক্ষায় দর্শক। কিন্তু তারাগেই এল আবার এক খারাপ খবর? উল্লেখ্য, অনির্বাণ ও রাধিকা জুটি দর্শকদের বেশ পছন্দ। এর আগেও এই জুটিকে দর্শক দেখেছে ‘মোহর’ ধারাবাহিকে। তাই ‘এক্কা দোক্কা’তে অনির্বান অর্থাৎ প্রতীকের এন্ট্রি হতেই সকলেই আবদার করে রাধিকা ও অনির্বাণের জুটি হোক।

আর তাই দর্শকের কথা মতো লেখিকা সেই দিনটিকে নিয়ে চলেই এলেন। যদিও আগেই জানা গিয়েছে, বিয়ের দিনও আসতে চলেছে নতুন এক ট্যুইস্ট। স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘এক্কা দোক্কা’। তবে গল্পের শুরুতে যে নায়ক ছিল, এখন সেই নায়কের জায়গা দখল করেছে অন্যজন। দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয় স্টার জলসার ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। কিছু মাসের মধ্যে লেখিকা গল্পের মোড় ঘুরিয়ে দেয় অনেকটাই। ধারাবাহিকের প্রথমদিকে রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি বেশ প্রিয় ছিল দর্শকদের।

রাধিকা-অনির্বাণের সম্পর্কের টানাপোড়েন

পরবর্তীকালে তাদের মধ্যে ভুল বোঝাবুঝির দরুন দুজনে আলাদা হয়ে যায়। তারপরই গল্পে এন্ট্রি নেন ড: অনির্বাণ। গল্প ঘুরে যায় ড: অনির্বাণ ও রাধিকার দিকে। অন্যদিকে পোখরাজের জীবনে এন্ট্রি নেয় রঞ্জা। বহু অভিমান, রাগ ভুলে অনির্বান সিদ্ধান্ত নেয় রাধিকাকে বিয়ে করবে। রাধিকা ও অনির্বাণের বিয়েতে উপস্থিত ছিল পোখরাজ, রঞ্জা সহ সকলেই। শেষমেশ ভালো ভাবে বিয়ে মিটলেও বিয়ের পরেরদিন শ্বশুরবাড়িতে আবার এল সমস্যা। কমলিনীর কিছু ভুল কথায় রাধিকা ভুল বুঝল অনির্বাণকে। তার মনে হয়েছে, অনির্বাণের সঙ্গে কমলিনীর সম্পর্ক রয়েছে। আর তারফলেই আবার বিয়ে ভাঙার কথা তুলল রাধিকা।

বিয়ে ভাঙার আসল কারণ প্রকাশ্যে

প্রথমে বিয়ের ভাঙার কারণ রাধিকা না বললেও পরে অনির্বাণ পুরোটা বুঝতে পারে। অন্যদিকে বিয়ের পরের দিনেই বিয়ে ভাঙার কথা শুনে অবাক সকলেই। কমলিনীর কথায় রাধিকার প্রথমে মনে হয়েছিল, হয়তো কমলিনীর সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল অনির্বাণের। আমরা আগেই জেনেছি, রিসেপশনের শুটিং এখনও শুরু হয়নি। এমনকি শুটিং হয়নি ভাত কাপড়েরও। আপাতত বৌভাতের সকালের জন্য কিছু শুটিং হয়েছে। তবে পরের স্ক্রিপ্ট এখনও আসেনি। তবে কি গল্পে অন্যরকম মোড় আনতেই এসকল শুটিং করার প্রয়োজন হয়নি?

রাধিকার গুরুতর অভিযোগ

এরমাঝেই এল আসল কারণ প্রকাশ্যে শ্বশুরবাড়ি ও বাপেরবাড়ির সকলের সামনে রাধিকা জানাল কমলিনী প্রেগনেন্ট। সাথে এও বলল অনির্বাণের সন্তান তার পেটে। কিছুদিনের মধ্যেই সেই রিপোর্ট সামনে আসবে। রাধিকা নিজে সেই টেস্ট করবে। এমনকি রাধিকার দাবি, কেউ প্রেগনেন্ট না হলে সে কোনোদিনই দাবি করতে পারেনা এরূপ। আর তাই রাধিকা সিদ্ধান্ত নিয়েছে যে সে বিয়ে ভাঙবে। যদিও অনির্বাণ পুরোটাই মিথ্যা বলে দাবি করেছে। বোঝাই যাচ্ছে, খুব শীঘ্রই আসতে চলেছে চমকদার পর্ব।

Back to top button