অনির্বাণের জন্ম পরিচয়ের সঙ্গে পোখরাজকে নিয়ে নতুন ধাঁধা! রাধিকার কথায় চমকে গেল পিসিমনি! সব কি জেনে গেল রাধিকা?

বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তে লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে চলা অন্যতম জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কা। এই ধারাবাহিকটি বেশ ভালোরকমের জনপ্রিয়তা অর্জন করেছে। কিন্তু অদ্ভুতভাবে শুরুর দিনের নায়ক-নায়িকা আর আজকের নায়ক-নায়িকার মধ্যে প্রচুর পার্থক্য।

বলা ভালো নায়ক-নায়িকার মধ্যে আমূল পরিবর্তন এসেছে। আসলে লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে এই ধারাবাহিকটিতে এই মুহূর্তে দু’জোড়া নায়ক-নায়িকাকে দেখানো হচ্ছে। এই ধারাবাহিকটির শুরুতে দেখানো হয়েছিল রাধিকা-পোখরাজ জুটি। পরবর্তীতে অবশ্য আসে রাধিকা-অনির্বাণ এবং পোখরাজ-রঞ্জাবতী জুটি। একপ্রকার পরিস্থিতির শিকার হয়ে পোখরাজের বিয়ে হয় রঞ্জাবতীর সঙ্গে। অন্যদিকে ভালোবেসেই অনির্বাণকে বিয়ে করে রাধিকা।

বলা ভালো টিআরপি বাড়ানোর জন্য এই ধারাবাহিকে ফিরিয়ে আনা হয় টেলিভিশনের পুরোনো জনপ্রিয় জুটি ‘সোনাতিক জুটি’কে। দর্শকরাও সদরে গ্রহণ করেন এই জুটিটিকে।সম্প্রতি, এই ধারাবাহিকে দেখানো হয় রাধিকা আর অনির্বানের বিয়ে হয়েছে। কিন্তু সে যেন এক যুদ্ধ! যদিও সমস্ত ঝড়-ঝাপ্টা পেরিয়ে যখন তারা এক হল তাদের মাঝে নতুন সমস্যা উপস্থিত। কমলিনী।

যে অনির্বাণকে দাদা বলে ডাকলেও তাকে বিয়ে করতে চায়। এমনকি নিজেকে অনির্বাণের স্ত্রী বলেই ভাবে। রাধিকা-অনির্বাণের বিয়ে হতেই সে অভিযোগ করে সে নাকি অনির্বাণের সন্তানের মা হতে চলেছে। আর তাতেই কেঁপে রায় রাধিকা-অনির্বাণের নব দাম্পত্যের ভীত।‌ পরবর্তীতে রাধিকা অনির্বাণকে বিশ্বাস করলেও কমলিনীর কারণে রাধিকা কিন্তু অনির্বাণকে সম্পূর্ণ বিশ্বাস করতে পারছিল না। অনির্বান ও রাধিকার মাঝে চলছিল নিরন্তর মান-অভিমানের পালা। কিন্তু রাধিকার অবিশ্বাস, অবহেলা সহ্য করতে না পেরে আত্মহননের পথ বেছে নেয় অনির্বাণ।

কিন্তু যাই হোক এই যাত্রায় বেঁচে গেছে অনির্বাণ। কিন্তু উপস্থিত নতুন সমস্যা! কী সেই সমস্যা? সম্প্রতি একজনের থেকে ফোন পেয়েছে রাধিকা। যে ফোন করে জানিয়েছে অনির্বাণের বংশ পরিচয় আলাদা। তার বাবা-মা অন্য কেউ।অনির্বাণের পিসিমণি ও বাবা অনির্বাণকে অ্যাডপ্ট করেছিল। আর এই ফোনের কথা এবং সমস্ত সত্যি রাধিকা ইতিমধ্যেই অনির্বাণ এবং অনির্বাণের পিসি এবং বাবাকে জানিয়ে দিয়েছে। যথারীতি তা মানতে চায়নি অনির্বাণ। এবং বাকি দুজন রাধিকার মুখ থেকে এই কথা শুনে যথেষ্ট অপ্রস্তুত হয়ে পড়েন। আর এবার অনির্বাণের আসল বাবা মায়ের খোঁজ করতে চলেছে রাধিকা। অর্থাৎ জোর সমস্যা শুরু হতে চলেছে এক্কাদোক্কায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button