ধু’র’ন্ধ’র পৃথার চোখে ধুলো দেওয়া দু’স্ক’র! রাতে দীপা-অর্জুনের ঘরে কান পেতে সত্যিটা জেনে ফেলল সে?

Anurager Chowa Today Episode 12 April; জনপ্ৰিয় টেলি ধারাবাহিক (Tele Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে গীতা এলএলবি (Geeta LLB) পরে আসে সূর্য-দীপা আর মিশকার ত্রি’কো’ণ প্রেমের গল্প। এক সময়ে টিআরপিতে (trp) প্রথম অথবা দ্বিতীয় স্থানে থাকত এই ধারাবাহিক। তবে বর্তমানে নতুন ধারাবাহিকগুলির আগমনে প্রথম পাঁচ থেকেও ছি’ট’কে গিয়েছে দীপার জীবনের গল্প।

ধারাবাহিকের গল্পে বর্তমানে চলছে টান টান উ’ত্তে’জ’না। প্রত্যেক পর্বে থাকছে নয়া চমক। ইতিপূর্বে, দর্শক দেখেছে রূপার বিরল অ’সু’খ ধরা পড়ার পর অর্জুন দীপা বিয়ের নাটক করেছে। কারণ রূপা শেষবেলায় গোঁ ধরে বসে দীপা আর অর্জুন বিয়ে না করলে সে অ’পা’রে’শ’ন। তাকে অ’পা’রে’শ’নে’র জন্য রাজি করাতে মিথ্যে বিয়ের নাটক করে অর্জুন-দীপা।

তবে সত্যিটা বেশিদিন চাপা থাকে না। এই মুহূর্তে, চক্রবর্তী বাড়িতে যারা বাস করছে তাদের সামনে মিথ্যে বিয়ের না’ট’ক’টা খোলসা হয়ে আসছে। দীপা-অর্জুনের মিথ্যে বিয়ের সাক্ষী একমাত্র দীপার বাবা। দীপার বাবা তার মাকে বললেও, খোকা, সোনা l-রূপা বা পৃথা ম্যাম কেউ জানে না আসল সত্যিটা।

তবে এই মি’থ্যে বিয়ের বিষয়টা খানিক আঁচ করতে পারে পৃথা। তাই যাচাই করে দেখতে অর্জুনের নামে পুজো দেয় সে। প্রসাদ, পুজোর ফুল, ঠাকুরের পায়ে ঠেকানো ফুল নিয়ে এসে দীপাকে বলে অর্জুনের ঘরে নিয়ে যেতে। কারণ অর্জুন তার সঙ্গে ভাল করে কথা বলে না। তাই অর্জুনের ঘরে যেতে খানিক অস্বস্তি হয় তার। আর তাছাড়া তিনি মানত করেছিলেন অর্জুন সু’স্থ হয়ে উঠলে তিনি পুজো দেবেন। তাই নিজের হাতে প্রসাদ খাওয়াতে চান ছেলেকে।

আরো পড়ুন: দেবী রূপে অসামান্য তিনি! রাইয়ের বৌমনিকে দেবী রূপে দেখে প্রশংসায় প’ঞ্চ’মু’খ নেটপাড়া

এদিকে, অর্জুন খানিক সুস্থ হয়ে ওঠার পরই কাজে ফিরতে তৎপর। তাকে সবাই বাঁধা সেই। তখনই পৃথা ম্যাম নিজের হাতে প্রসাদ খাইয়ে দেয় অর্জুনকে। বুকে ফুল ঠেকিয়ে বলে, দীপাকে যেন সে মায়ের পায়ে ছোঁয়ানো সিঁদুরটা পরিয়ে দেয়। তখনই বিপাকে পড়ে দুজন। চোখেমুখে ফুটে ওঠে অ’স্ব’স্তি। তবে সিঁদুর পরিয়ে দিতে গিয়েও নাটক করে অর্জুন। হাতে নাকি টান লেগেছে তার। তবে ধু’র’ন্ধ’র পৃথার চোখে ধুলো দেওয়া দুস্কর। রাতে দরজায় কান পেতে অর্জুন আর দীপার কথা শুনে ফেলে সে। পৃথার কাছে জলের মতো পরিষ্কার হয়ে যায় বিষয়টা।

Back to top button