অনুরাগের ছোঁয়ায় চাঞ্চল্যকর মো’ড়! মেহেন্দির অনুষ্ঠানে গ্রে’ফতা’র দীপা! অর্জুনের সঙ্গে দূর’ত্ব বাড়ল সোনা-রূপার

Anurager Chhowa Today Episode: জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিক একসময়ে টিআরপি তালিকায় (trp list) ৮+ নম্বর তুলত। যদিও বছর দুয়েক টানা সম্প্রচারের পর এই মুহূর্তে শেষের দিকে এগিয়ে চলেছে এই ধারাবাহিক। তবে টিআরপিতে ভাল ফল করতে একের পর এক টুইস্ট আসছে ধারাবাহিকের গল্পে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২রা মে (Anurager Chhowa Today Episode 2 May)

সম্প্রতি সেনগুপ্ত বাড়িতে বসেছে দীপার বিয়ের আসর। আইবুড়ো ভাত, মেহেন্দি সব অনুষ্ঠানই পালন হচ্ছে ধুমধাম করে। সোনা-রূপার সঙ্গে বাড়ির সকলে যোগ দিচ্ছে আনন্দ উৎসবে। কিন্তু গল্পের নায়িকা অভাগী দীপার জীবনে কোনও কিছুই শান্তিপূর্ণ ভাবে হয়নি। আর এবারেও তাই।

বিয়ের আগে মেহেন্দির অনুষ্ঠানে গ্রে’ফ’তার হতে হল দীপাকে। অভিযোগ? প্রাক্তন স্বামী সূর্যের অ’বৈ’ধ সন্তানকে বি’ক্রি করে দিয়েছে দীপা। নিয়েছে নগদ টাকাও। সেই টাকার নম্বর পুলিশের কাছে নোট করা আছে। এদিন অনুষ্ঠান বাড়িতে পুলিশ এসে যখন দীপাকে ধরে নিয়ে যেতে চাইছে তখন একের পর এক প্রমাণ চলে যায় দীপার বি’রু’দ্ধে।

প্রথমে শেফালীর মি’থ্যা বয়ান তারপর দীপার ব্যাগ থেকে উদ্ধার হয় নগদ টাকা। দীপার বুঝতে বাকি নেই কে বা কারা কী উদ্দেশ্যে ঘটনাগুলো ঘটাচ্ছে। পৃথা ম্যাম যে নামতে নামতে এতটা নী’চে নামবে ভাবতে পারেনি দীপা। যদিও বীরকে বিক্রি করে দেওয়ার অভিযোগ মানতে নারাজ অর্জুন। সে দীপার জন্য উকিলকে ফোন করতে থাকে।

আরো পড়ুন: দারুণ খবর! ফের ছোট পর্দায় ধারাবাহিক নিয়ে ফিরছেন রাজ চক্রবর্তী! আসছে ‘আমি একাই একশো!’ কোন চ্যানেলে জানেন?

মেহেন্দির অনুষ্ঠান থেকে দীপাকে তুলে নিয়ে যায় পুলিশ। জে’লে এসে দীপা বুঝতে পারে এই ষ’ড়’য’ন্ত্রের পিছনে রয়েছে মিশকা ও পারিজাত সেনও। এদিকে সেনগুপ্ত বাড়িতে অন্য খেল শুরু করেছে পৃথা। বারবার দীপার নামে খা’রা’প কথা বলে দুই মেয়েকে উ’ত্ত্য’ক্ত করতে থাকে। তখনই রাগের মাথায় পৃথাকে ধাক্কা দেয় রূপা। চেঁ’চিয়ে ওঠে অর্জুন! তবে কি এবার কুটনির ষড়’য’ন্ত্রে অর্জুনের সঙ্গে দূরত্ব তৈরি হবে সোনা-রূপার? দীপা কি পারবে নিজেকে নি’র্দো’ষ প্রমাণ করে জে’ল থেকে বেরোতে? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

Back to top button