দেবী রূপে অসামান্য তিনি! রাইয়ের বৌমনিকে দেবী রূপে দেখে প্রশংসায় প’ঞ্চ’মু’খ নেটপাড়া

জি বাংলা শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘অষ্টমী’ (Astami)। এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে ঋতব্রতা দে (Ritobrata Dey) সপ্তর্ষি মৌলিক (Saptarshi Maulik)-র পাশাপাশি নজর কেড়েছেন খ’ল’না’য়’ক কৌশিক চক্রবর্তী (Kaushik Chakraborty)। একই সঙ্গে ধারাবাহিকের দেবী চরিত্রে অভিনয় করা অভিনেত্রীর স্নিগ্ধতায় মুগ্ধ দর্শক। ‘অষ্টমী’ (Astami) ধারাবাহিকে দেবী চরিত্রে দেখা যাচ্ছে জি বাংলার অপর এক ধারাবাহিক‌ ‘মিঠিঝোরার’ (Mithijhora) জনপ্রিয় অভিনেত্রীকে।

সদ্য শুরু হওয়া অষ্টমী ধারাবাহিকে দেবীর চরিত্রটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই চরিত্রে দেখা যাচ্ছে জি বাংলার ‘মিঠিঝোরা’ ধারাবাহিকের অভিনেত্রী পূজা বণিককে। অভিনেত্রী‌ ‘মিঠিঝোরা’ সিরিয়ালে বৌদির চরিত্রে অভিনয় করেন তিনি। ধারাবাহিকের অভিনেত্রী রাইয়ের বৌমনির চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন পূজা। ‌এবার তাঁকে দেখা যাচ্ছে সম্পূর্ণ ভিন্ন একটি চরিত্রে।

rais boumoni in Astami

সূত্রের খবর, অষ্টমী ধারাবাহিকের দেবী চরিত্রে কে থাকবেন তা নিয়ে আলোচনা চলছিল অনেকদিন ধরেই। সিদ্ধান্ত নিতে বেশ বি’ল’ম্ব হচ্ছিল চ্যানেল কর্তৃপক্ষের। তবে শেষমেষ পূজা বণিককে দেবীর চরিত্রের জন্য নির্ধারণ করা হয়েছে। আর প্রথম পর্ব থেকেই নজর কাড়ছেন অভিনেত্রী।

বলাই বাহুল্য প্রথম থেকেই ‘মিঠিঝোরায়’ অভিনয়ের কারণে নজরে এসেছিলেন পূজা। এবার নতুন করে তাকে খুঁজে পেয়ে বেশ খুশি অনুরাগীরা। বহু দর্শকের মত, দেবীর চরিত্রে পূজা বণিককে বেশ মানিয়েছে। তার চোখে মুখে স্নিগ্ধতা, দেবী চরিত্রে পূজাকে আরো বেশি পছন্দের করে তুলেছে।

আরও পড়ুনঃ স্টার জলসায় একসঙ্গে শেষ হচ্ছে আপনাদের পছন্দের দুটি ধারাবাহিক!

আবার অনেকের মতে, পর্দায় দেবীর চরিত্রে এতদিন পায়েল ও তনুশ্রীকে প্রথম পছন্দ ছিল। কিন্তু এখন থেকে পূজা বণিককে আরো বেশি ভালো লাগছে। অন্যদিকে অষ্টমী ধারাবাহিক শুরুর পর থেকেই দর্শক মহলে সাড়া ফেলেছে।‌ আর কিছুদিনের মধ্যে টিআরপি তালিকাতেও ‘অষ্টমীর’ ম্যাজিক দেখা যাবে বলে দর্শকদের মত।

Back to top button