‘ঠিক যেন লাভ স্টোরি’ সিরিয়ালের এশাকে মনে আছে তো? আচমকাই গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ‘এশা’ সৈরিতি মুখার্জি! হঠাৎ কী হল?

আচমকাই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন টেলিপর্দার জনপ্রিয় অভিনেত্রী সৈরিতি বন্দ্যোপাধ্যায়। শুক্রবার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। হঠাৎ এমন কী হল অভিনেত্রীর? সংবাদমাধ্যমকে সৈরিতি জানিয়েছেন, সৈরিতি বলেন, “বৃহস্পতিবার হঠাৎই অসুস্থ হয়ে পড়েন তিনি। চোখ খুলতে পারছিলেন না। তাই হাসপাতালে ভর্তি করা হয়।

যদিও এখন আগের থেকে অনেকটাই ভাল আছেন। তবু এখনই ছাড়বেন না চিকিৎসক। সোমবার অর্থাৎ ৩ তারিখ ছাড়া পেয়ে যাবেন আশা করছি। তিনি আরও বলেন, “পেটটাও ভাল ছিল না। বৃহস্পতিবার তাই ওষুধও খেয়েছিলাম। তার পরেও দেখলাম শরীর ভাল হচ্ছে না। ডিহাইড্রেশন হয়ে গিয়েছিল। তাই বেশ ভয়ও পেয়েছিলাম। আপাতত অবশ্য চিন্তা নেই। এখন ছাড়া পাওয়ার অপেক্ষা।”

ইনস্টাগ্রামে হাসপাতালের ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। অসুস্থতার কারণে আপাতত শুটিং বন্ধ রেখেছেন সৈরিতি। একেবারে সুস্থ হয়েই শুটিংয়ে ফিরবেন তিনি। এরআগেও মেয়ে হওয়ার কারণে বেশ কয়েকদিন অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। কয়েকদিন আগে নীল ও তৃণার সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছিল সৌরিতিকে।

কিছু দিন আগে তাঁদের একসঙ্গে পার্টি করতে দেখা গিয়েছিল শহরের একটি বিলাসবহুল রেস্তরাঁতে। আপাতত হাসপাতালে তাঁর পাশে রয়েছেন স্বামী এবং পরিবারের সবাই। সৌরিতি ফেমিনা মিস ইন্ডিয়া ২০১৬ কলকাতায় ভিজিটর হিসেবে হাজির হয়েছিলেন। তাঁর প্রথম টিভি ব্যবসা ছিল ফোর্ড ইকো স্পোর্টের।

স্টার জলসার ‘ঠিক যেন লাভ স্টোরি’ ধারাবাহিক দিয়ে তাঁর প্রথম অভিনয় শুরু। নীল ভট্টাচার্য ও সৈরিতি বন্দ্যোপাধ্যায়ের জুটি আজও ভুলতে পারেনি দর্শক। পরবর্তী সময়ে ‘বাক্সবদল’ ধারাবাহিকেও অভিনয় করতে দেখা গেছে তাঁকে। এরপরে তিনি কালার্স বাংলা ‘নাগলীলা’য় অভিনয় করে ব্যাপক জনপ্রিয় হন। বর্তমানে তিনি ‘টুম্পা অটোওয়ালা’ ধারাবাহিকে কাজ করছেন।

Back to top button