বিরাট বড় লিপ নিতে চলেছে ধারাবাহিক পঞ্চমী! বড় হচ্ছে পঞ্চমীর ছেলে! দর্শকদের জন্য কি চমক আসছে?

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক পঞ্চমী।নাগ-নাগিনী নিয়ে শুরু হওয়া এই ধারাবাহিকটি একটা সময় দারুন জনপ্রিয়তা পেলেও বর্তমানে টিআরপি তালিকায় এই ধারাবাহিকটি ভীষণ রকম ভাবে নিম্নমুখী। সম্পূর্ণভাবে কাল্পনিক এই ধারাবাহিকটি একটা সময়ে ব্যাপক জনপ্রিয়তা পেলেও বর্তমানে দর্শকরা মুখ ফিরিয়েছেন এই ধারাবাহিক থেকে।

কিভাবে আবারও জনপ্রিয় ফেরা যায়? আর মনে করা হচ্ছে বিভিন্ন সময় বিভিন্ন ধারাবাহিক গুলি জনপ্রিয়তায় ফেরার জন্য লিপ নিয়ে থাকে। আর মনে করা হচ্ছে পঞ্চমীর ক্ষেত্রেও তার অন্যথা হবে না। লিপ নিতে চলেছে এই ধারাবাহিকটিও। আসলে অনেক সময় দেখা যায় একঘেয়ে গল্প দর্শকদের মনোরঞ্জন করতে পারে না। কিন্তু সেই গল্পে সামান্য পরিমাণ একটু টুইস্ট নিয়ে এলেই সেই গল্প আবারও দর্শকদের মন জিতে নেয়।

সাহানা দত্ত ও রোহিত সামন্তের মিসিং স্ক্রু প্রোডাকশন হাউজের তরফে বর্তমানে এই ধারাবাহিকটি স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হচ্ছে। এই ধারাবাহিকের নাম ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা রাজদীপ গুপ্ত এবং অভিনেত্রী সুস্মিতা দে। উল্লেখ্য, এই ধারাবাহিকের গল্প অনুযায়ী এই ধারাবাহিকটির নায়িকা পঞ্চমী একজন ইচ্ছাধারী নাগিন। সে বাবা নীলকন্ঠের আশীর্বাদধন্যা। তাঁকে বিপদের হাত থেকে বাঁচান বাবা নীলকন্ঠ। এই বাবা নীলকন্ঠের মন্দিরেই জন্ম হয়েছে তাঁর। এমনকি এই মন্দিরেই জন্ম হয় পঞ্চমীর ছেলেরও।

তবে শুধুমাত্র নায়িকা নয় এই ধারাবাহিকে উপস্থিত রয়েছে খলনায়িকা চরিত্রটিও। শুধুমাত্র পঞ্চমীর ছেলে নয় জন্ম হয়েছে খলনায়িকা চিত্রার মেয়ের‌ও। আর তাই মনে করা হচ্ছে এবার পঞ্চমী- চিত্রার গল্প পেরিয়ে তাঁদের ছেলে মেয়ের গল্প হয়ত দেখানো হতে পারে পঞ্চমী ধারাবাহিকে। তবে শুধুমাত্র বাংলায় নয় বাংলার গণ্ডি পেরিয়ে এই গল্পে মন মজেছে ও অবাঙালিদের‌ও।

আসলে ‘স্টার মা’তে চলছে এই ধারাবাহিকটির রিমেক। বাংলায় ‘পঞ্চমী’ হলেও তেলেগু ভাষায় এই রিমেক ধারাবাহিকের নাম রাখা হয়েছে ‘নাগা পঞ্চমী’। দারুন জনপ্রিয় এই তেলেগু ধারাবাহিকটি। টিআরপি তালিকাতেও চমকপ্রদক ফল করে চলেছে এই ধারাবাহিকটি। যদিও বাংলায় গল্পটির দশা বেহাল। আর সেই কারণেই এই ধারাবাহিকের একনিষ্ঠ ভক্তরা চাইছেন এবার গল্প একটু টুইস্ট আনা হোক। লিপ নিক এই ধারাবাহিক। আসলে এই ধারাবাহিকের গল্পে লিপ নেওয়ার ঘটনাটি সম্পূর্ণভাবেই ভক্তদের মস্তিষ্কপ্রসূত। এখনও পর্যন্ত চ্যানেল বা প্রযোজনা সংস্থার তরফে এই বিষয়ে কিছু জানানো হয়নি।

Back to top button