কেড়ে নিয়েছেন প্রাক্তন বউকে! তবুও আবার ‘পিয়া’র পরমের সঙ্গে জুটি বেঁধে এক সিনেমায় অনুপম রায়

এই মুহূর্তে বাংলায় আলোড়ন ফেলে দেওয়া মহিলার নাম পিয়া চক্রবর্তী (Piya Chakraborty) । তাকে ঘিরেই যত চর্চা, যত আলোচনা। না তিনি কিন্তু একেবারেই কোন‌ও নামী তারকা, অভিনেত্রী, গায়িকা কিছুই নন! একজন মানসিক স্বাস্থ্যকর্মী। আর তিনিই বাংলার দুই প্রতিভাবান মানুষের মানসিক স্বাস্থ্যকে নড়বড়ে করে দিয়েছেন।

সম্প্রতি এই মহিলার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন প্রতিভাবান অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। বিয়ে করার পর সবাই শুভেচ্ছা কুড়োয়। কিন্তু সাম্প্রতিক সময় টলি পাড়ায় একটি জুটি বিয়ে করে শুভেচ্ছার পরিবর্তে কটাক্ষ কুড়োচ্ছে। বিয়ে করে রীতিমতো বিড়ম্বনায় পড়েছেন তারা। তাদের নিয়ে বয়ে যাচ্ছে কটাক্ষের বন্যা। আর সহানুভূতি কুড়োচ্ছেন অন্য এক মানুষ।

দুসপ্তাহ আগে পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছেন পরমব্রত। আজ থেকে দু’বছর আগে করোনার সময় বাংলার জনপ্রিয় গায়ক অনুপম রায়ের ঘর ভাঙে পিয়ার সঙ্গে। তবে তখন অবশ্য তাকে নিয়ে এতটা শোরগোল হয়নি। এতটা সহানুভূতি পাননি গায়ক।‌ কিন্তু পরমব্রত পিয়া চক্রবর্তীকে বিয়ে করে নেওয়ার পর থেকেই সহানুভূতি কুড়োচ্ছেন গায়ক। আর অপমান, অসম্মানের ভাগীদার হয়েছেন পরম-পিয়া।

পরমের বিরুদ্ধে উঠেছে অনুপমের ঘর ভাঙার অভিযোগ! আর অনুপমকে ঠকিয়ে পরমের সঙ্গে সম্পর্কে যাওয়ার জন্য পিয়াকে তুলোধনা করতে ছাড়েননি নেটিজেনরা। আর এবার তাদের জোর জবাব দিলেন পিয়া। নিজেকে একেবারে ‘ব্যাডঅ্যাশ ওম্যান’ বলে বসলেন পিয়া। হানিমুন থেকে ফিরে ইনস্টাগ্রামে নিজের সহকর্মী রত্নবলী রায়-এর সঙ্গে একটি ছবি পোস্ট করেন পিয়া।

আর সেখানে জেমস বন্ডের বিখ্যাত নকল করে পোজ দিয়ে পরম ঘরণী লেখেন, ‘হ্যাঁ, আমরা ব্যাডঅ্যাশ ওম্যান’। ‘ব্যাডঅ্যাশ’ শব্দ প্রয়োগের মাধ্যমে তিনি বোধহয় ইঙ্গিতে বুঝিয়ে দিলেন যত‌ই কটাক্ষ করুন আমি ভীষন‌ই ‘শক্তিশালী’। উল্লেখ্য, জানা গেছে পরম-পিয়ার বিয়ের পরেও পরমের সঙ্গে জুটি বেঁধে এক সিনেমায় গান গাইবেন অনুপম। সৃজিতের ছবিতে জুটি বাঁধছেন দুজনে।

Back to top button