‘আমার জীবনে কখনও এরকম অনুভূতি হয়নি, কখনও এরকম কিছু পাইনি’! পোখরাজের মনে এবার জায়গা নিচ্ছে রঞ্জা! দর্শকের দাবিই রাখল লীনা পিসি

বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তে দর্শকদের অন্যতম পছন্দের ধারাবাহিক এক্কাদোক্কা (Ekka Dokka)। এই ধারাবাহিকটি রীতিমতো দর্শকদের মন দখল করেছে। লীনা গঙ্গোপাধ্যায়ের (Leena Ganguly) লেখনীতে এই ধারাবাহিকটি এই মুহূর্তে জলসার (Star Jalsha) পর্দায় অন্যতম পুরনো ধারাবাহিক।

বলাবাহুল্য নায়ক-নায়িকার পরিবর্তন হলেও ধারাবাহিকের জৌলুস কিন্তু খুব একটা কমে যায়নি। এই ধারাবাহিকটি আজ‌ও বহু দর্শকের মন দখল করে রয়েছে। যদিও এই ধারাবাহিকের টিআরপি সেই অর্থে নেই। কিন্তু এই টিআরপি বাড়ানোর লক্ষ্যেই একটা সময় এই ধারাবাহিকে বিরাট রদবদল করেছিলেন লেখিকা।

অনির্বাণ-রাধিকা না পোখরাজ-রঞ্জাবতী কোন জুটি আপনার প্রিয়?

প্রাথমিক পর্যায়ে এই ধারাবাহিকটির গল্পে রাধিকা এবং পোখরাজের প্রেম কাহিনী দেখানো হয়েছিল। কিন্তু ধীরে ধীরে গল্পে পরিবর্তন এনে ভেঙে দেওয়া হয় রাধিকা-পোখরাজ জুটি। পরবর্তীতে আসে রাধিকা-অনির্বাণ, পোখরাজ-রঞ্জাবতী জুটি। আসলে মোহর ধারাবাহিকে অভিনেতা প্রতীক সেন ও সোনামণি সাহার জুটি হিট হয়েছিল বলে এই ধারাবাহিক হিট করতে সেই জুটিকেই ফিরিয়ে আনেন লেখিকা।‌

pokhraj radhika anirban

কিন্তু আখেরে বিশেষ কিছু লাভ হয়নি।‌ বাড়েনি টিআরপি।‌ এই ধারাবাহিকে দেখানো হয় রঞ্জাবতীর সঙ্গে পরিস্থিতির শিকার হয়ে বিয়ে হয়ে যায় পোখরাজের। যদিও দর্শকরা কিন্তু পোখরাজ এবং রাধিকার জুটিকেই দেখতে চেয়েছিলেন একটা সময় পর্যন্ত। কিন্তু দর্শকদের সেই আশা পূরণ হয়নি।

এক্কাদোক্কা ধারাবাহিকের মূল নায়ক হিসেবে পোখরাজ না অনির্বাণ কাকে ভালো লাগে আপনার?

অনির্বাণ এই ধারাবাহিকে এন্ট্রি নেওয়ার পর থেকেই যেন সেকেন্ডারি ক্যারেক্টারে পরিণত হয়েছে পোখরাজ। অনির্বাণ এবং রাধিকাকে নিয়েই এই ধারাবাহিকের মূল গল্প আবর্তিত হচ্ছে এই মুহূর্তে। কিন্তু দর্শকরা দীর্ঘদিন ধরে দেখতে চাইছিলেন মিষ্টি জুটি পোখরাজ এবং রঞ্জাবতীকে। অনির্বাণ-রাধিকার ঝগড়া- ঝামেলায় পরিপূর্ণ দাম্পত্যের থেকে রঞ্জাবতী-পোখরাজের মিষ্টি দাম্পত্য মন কেড়েছে দর্শকদের।

আর হঠাৎ দীর্ঘদিন পর এই জুটিতে একটু প্রাধান্য দেওয়া হয়েছে। তাদের প্রেমময় বাক্য বিনিময়, একে অপরের প্রতি ভরসা, বিশ্বাসের অটুট বন্ধন দেখে মুগ্ধ হয়ে গেছেন নেটিজেনরা। তারা বলছেন‌, ‘পোখরাজ রঞ্জা যেন ঠিক কোনও কবির লেখা আনকোরা ছন্দ না মেলা কবিতার মতো নিজের, অগোছালো, নির্মল সুন্দর! এতদিনের জমা হওয়া অনেক অভিযোগ আজকের পর্বের পোখরাজ রঞ্জার মুহুর্ত খনিকের জন্য হলেও ভুলিয়ে দিয়েছে! কি যে সুন্দর এপিসোড!

Back to top button