Bangla Serial

Madhabilata: প্রথম এপিসোডেই বাজিমাত করতে পারলো কি মাধবীলতা? মন ফাগুনের দর্শক দিল প্রথম রিভিউ! পড়ে নিন সবটা

রোজ রাস্তাঘাটে চলতে গিয়ে গাছ কাটার দৃশ্য বোধহয় আমাদের সবারই চোখে পড়ে। মাঝে মাঝে কেউ কেউ দু একবার এই নিয়ে প্রতিবাদ করলেও এখন অনেকেরই ব্যাপারটা গা সওয়া হয়ে গেছে। কিন্তু এমনটা কেনো হবে? একটা শক্ত সামাজিক বার্তা নিয়ে এবার টেলিভিশনের পর্দায় এলো মাধবীলতা।

আজকাল বাঙালি বিনোদনপ্রেমী দর্শকদের কাছে বাংলা সিরিয়াল বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। তাই দর্শকদের প্রতিনিয়ত উত্তরোত্তর চাহিদা বৃদ্ধির সঙ্গে সঙ্গে একের পর এক নতুন নতুন সিরিয়াল আসছে বাংলা টেলিভিশনের পর্দায়। ফলে বিদায় নিচ্ছে পুরোনো ধারাবাহিক কিংবা তার টাইম স্লট পাল্টে গিয়ে সেই জায়গায় চলে এলো নতুন ধারাবাহিক।

আমরা জানি সদ্য শেষ হয়েছে ধারাবাহিক মন ফাগুন। আর সেই জায়গা দখল করেছে মাধবীলতা। কে এই মাধবীলতা? অভিনেত্রী শ্রাবণী ভুঁইয়া এমন একটি চরিত্র নিয়ে টেলিভিশনে উপস্থিত হচ্ছেন যে চরিত্র পরিবেশ রক্ষার পক্ষে কথা বলবে। সেই আভাস অবশ্য পাওয়া গিয়েছিল প্রোমোতেই।

প্রোমোয় দেখা মিলেছে মাধবীলতা ও সবুজের। একটি দা নিয়ে লড়াই করতে নেমে পড়েছে মাধবীলতা। বাড়ি জঙ্গলাহাটা। কাঠ পাচারকারীদের সঙ্গে মাধবীলতার শত্রুতা দেখানো হবে সিরিয়ালের গল্পে। তার কাজ জানতে পেরে মাধবীলতাকে মন দিয়ে বসে সবুজ। ধারাবাহিকের প্রথম পর্ব ইতিমধ্যেই সম্প্রচারিত হয়ে গেছে।

সেই পর্ব দেখে দর্শকদের প্রতিক্রিয়া কেমন? আমরা খুঁজে পেলাম এমন একজন মানুষের প্রতিক্রিয়া যে মন ফাগুনের দর্শক ছিল। তার প্রথম এপিসোড গড়ে ভালোই লেগেছে। সে নিজে যেহেতু ডুয়ার্সে থাকে তাই লোকেশন নিয়ে আলাদা করে কিছু বলার নেই। চারিদিকে পাহাড়, জঙ্গল, সুন্দরী ঝর্না ঘিরে রেখেছে। সিনেমাটোগ্রাফির পাশাপাশি অ্যাকশন দৃশ্য ভালো লেগেছে দর্শকদের।

মুখ্য চরিত্রে শ্রাবনীর অভিনয় ভালো লেগেছে তার। অন্যদিকে সবুজ চরিত্রে আত্মপ্রকাশ করা সুস্মিতকে নিয়ে এখনই কিছু বলতে চাইছে না দর্শকরা। কারণ প্রথম পর্বে চোখে পড়ার মতো তার কোন বিশেষ চরিত্র ছিল না।

তবে একটি বিষয় নিয়ে সমালোচনা তৈরি হয়েছে। সেটি হল মাধবীলতার এন্ট্রি অর্থাৎ ধারাবাহিকে তার আত্মপ্রকাশ। একটি পাহাড়ি মেয়ের হিন্দি গানের সঙ্গে আত্মপ্রকাশ- ব্যাপারটা ঠিক জমেনি বাঙালি দর্শকদের কাছে। তার জায়গায় তাদের মনে হয়েছে কোন আঞ্চলিক গান দিলে ব্যাপারটা আরো বেশি গ্রহণযোগ্য হয়ে উঠতো। অর্থাৎ মোটের উপর প্রথম পর্বেই নজর কেড়ে নিয়েছে মাধবীলতা এবং সবুজ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button