স্টার জলসা পর্দায় শীঘ্রই আসছে কোটি কোটি টাকা বাজেটের সিরিয়াল! জেনে নিন মেগায় নায়ক-নায়িকার চরিত্রে থাকছেন কারা?

টেলিভিশন (Television) পর্দায় যেন বসন্ত লেগেছে। একের পর এক নতুন ধারাবাহিক আত্মপ্রকাশ করছে টেলি পর্দায়। জি বাংলা (Zee Bangla)স্টার জলসা (Star Jalsha) উভয় চ্যানেলে নিত্য নতুন ধারাবাহিকের ধূম লেগেছে। শুধুমাত্র টিআরপি কম থাকার কারণে শেষের মুখে বেশ কিছু ধারাবাহিক। তাদের জায়গা নিতে নতুন ধারাবাহিক শুরু করতে চলেছে চ্যানেল কর্তৃপক্ষ। এরই মধ্যে সবচেয়ে বড় খবর হলো, স্টার জলসার পর্দায় আসছে সবচেয়ে বিগ বাজেটের সিরিয়াল। যার কাস্টিং দেখলে চোখ কপালে উঠতে বাধ্য।

দিন কয়েক আগেই জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘যোগমায়া’। সৈয়দ আরেফিন ও নেহা আমনদীপ অভিনীত এই ধারাবাহিক অল্প কয়েক দিনের মধ্যে দর্শক মনে জায়গা করতে শুরু করে দিয়েছে। এরই মধ্যে জি বাংলা প্রকাশ করেছে আরও এক নতুন ধারাবাহিকের প্রোমো। শীঘ্রই জি-এর পর্দায় আসছে এক নতুন মেগা ‘অষ্টমী’।

দর্শকদের চমক দিতে এবার মাঠে নামল স্টার জলসাও। টিআরপি তালিকায় চমক দেখাচ্ছে জি বাংলার টপ লেভেল ধারাবাহিকগুলি। তবে স্টার জলসা যেন কিছুটা পিছিয়ে থাকছে। আর তাই জন্য গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিল জলসা কর্তৃপক্ষ। টিআরপি কম থাকার কারণে শেষ হয়ে যাচ্ছে স্টার জলসা বেশ কিছু ধারাবাহিক। তবে তার জায়গায় নতুন ধারাবাহিকও আসছে বলে খবর।

টলিপাড়া সুত্রে খবর, স্টার জলসার পর্দায় অনেক বড় বাজেটের নতুন ধারাবাহিক আসতে চলেছে।এত বড় বাজেটের ধারাবাহিক স্টার জলসায় এর আগে আসেনি। শুধু তাই নয়, এখন জলসা পর্দায় যে ধারাবাহিকগুলি চলছে, তার মধ্যেই নতুন মেগা সবচেয়ে দামী বলে সূত্রের খবর। দুর্দান্ত সব কাস্টিং বাছা হয়েছে এই নতুন ধারাবাহিকের জন্য।

আরও পড়ুন: একগুচ্ছ মালা দিয়েই ঢাকার চেষ্টা স্ত’ন!! অভিনেত্রী সোহিনী সরকারের সাহসী ছবি দেখে বিস্ফোরক মন্তব্য তার প্রাক্তন প্রেমিক রণজয় বিষ্ণুর!

ধারাবাহিকের নায়ক নায়িকার ভূমিকায় কারা থাকছেন সে বিষয়ে এখনো স্পষ্ট তথ্য মেলেনি। ধারাবাহিকটি আসতে চলেছে ম্যাজিক মোমেন্টস এর তরফ। খবর পাওয়া যাচ্ছে, এমন অনেক অভিনয় শিল্পীই ধারাবাহিকে থাকছেন যারা এর আগে ম্যাজিক মোমেন্টস এর অন্তর্গত থেকে কাজ করেননি। অতএব দর্শকদের জন্য শীঘ্রই সুখবর দিতে চলেছে স্টার জলসা। আর কিছুদিনের মধ্যেই প্রকাশ পাবে নতুন ধারাবাহিকের প্রোমো।

Back to top button